হিংস্র ভ্যাম্পায়ার_২,পর্ব-৬

হিংস্র ভ্যাম্পায়ার_২,পর্ব-৬
লেখিকাঃফারু ইসলাম(ফারহানা)

___”এরিক দাঁড়িয়ে তার ঘড়ি পড়ছিলো। হঠাৎ হুরমুর করে এভি এরিকের রুমে ডুকে বললো ‘ কেমিলা তার বন্ধুর জন্য চিৎকার করে আমাদের মাথা ধরিয়ে ফেলেছে উপপ। হরলিনকে নাকি খুঁজে পাওয়া যাচ্ছে না।”
___”এরিক এক নজর এভির দিকে তাকিয়ে আবারও তার কাজে মন দিলো।” ___” এভি আশ্চর্য গলায় বললো ‘ এরিক আমি কি বলছি শুনতে পাচ্ছো তুমি?”
___”এরিক এভি কে পাশ কেটে গিয়ে দরজা আটকিয়ে দিলো। এভি এইবার সত্যি বিষ্ময় হলো সেই বললো ‘এরিক কি হয়েছে কি তোমার!”
___” এরিক শান্ত কন্ঠে এভিকে উদ্দেশ্য করে বললো ‘ হরলিনকে আর কেউ খুঁজে পাবেনা। কারন সেই এখন আপাতত জোনাসের পেটে।”
___” এভি যেনো আকাশ থেকে মাটিতে পড়লো সেই স্তব্ধ হয়ে এরিকের শান্ত মুখে দিকে তাকিয়ে রইলো তার যেনো নিজের কানকে বিশ্বাস হচ্ছেনা এরিক তাদের নিজের দলের লোক মারলো কিন্তু আদৌ এটা সম্ভব! এভি হতবুদ্ধি গলায় বললো ‘
এরিক তুমি কি বলছো! তুমি তো বলতে আমাদের দলের প্রতিটা ভ্যাম্পায়ার আমাদের জন্য গুরুত্বপূর্ণ তাহলে এটি!”
___” এরিক মুহুর্তে ক্রুদ্ধ ভরা চোখে বললো ‘ নূরের দিকে যাওয়া সব খারাপ দৃষ্টি আর স্পর্শের মালিকদের আমি এই দুনিয়া থেকে আলাদা করে দিবো।”
___” এভি কতক্ষণ চমকপ্রদ চোখে তাকিয়ে থেকে ইইই করে মৃদু চিৎকার দিয়ে এরিকে জড়িয়ে ধরলো। এরিক হতবাক হয়ে গেলো। ”
___”এভি এরিকে ছেড়ে দিয়ে উল্লাস গলায় বললো ‘ ইউ নো এরিক আমি অনেক বেশী আনন্দিত। তুমি শেষ পর্যন্ত একটা খুবই চমৎকার জীবনসঙ্গী খুঁজে নিলে।”
___” এরিক কিছু না বুঝে বললো ‘ মানে কি বলছো কি তুমি?”
___এভি আগের হাসি বজায় রেখে বললো ‘কি বলবো আমি আগে বুঝেছিলাম তুমি নির (নূর) কে পছন্দ করো কালকে রাতে তো আরো নিশ্চিত হয়ে গিয়েছিলাম। যখন তুমি নির(নূর) কে বুকে জড়িয়ে কোলে করে নিয়ে আসছিলে বাগান থেকে।”
___” এরিক যেনো একটা ধাক্কা খেলো সেই নাতিশীতোষ্ণ গলায় চোখ বিষ্ময় রেখে বললো ‘ তুমি কীভাবে দেখলে?”
___” এভি দুষ্ট হেঁসে বললো ‘ দেখেছি আমি। আচ্ছা সেটা বাদ দাও তুমি আজই নির(নূর) কে প্রপোজ করবে আর ঐ হিনা(হেনা) কে বাদ দিয়ে দিবে।”
___” এরিক তীব্র প্রতিবাদ গলায় বললো ‘ তোমার মাথা খারাপ হয়ে গেছে এভি!আমি হেনা কে বাদ দিতে পারবো না তুমি ভালো করে জানো হেনা আমাকে আমাদের লক্ষ্য পৌঁছাতে সাহায্যে করবে।”
___”এভি হতভম্ব হয়ে তাকিয়ে বললো ‘ তাহলে নির(নূর)!”
___”এরিক তার চোয়াল শক্ত করে অন্যদিকে তাকিয়ে বললো ‘ আমি নূর কে পছন্দ করি না এভি।”
___” এভি ঠোঁট উলটিয়ে এরিকে নিজের দিকে ফিরিয়ে বললো ‘ ওহ্ তাই বুঝি! এরিক দয়া করে আমাকে মিথ্যা বলতে এসো না।”
___”এরিক একি সুরে বললো ‘ পছন্দ করি না মানে করিনা আমি একজন হৃদয়হীন।”
___” এভি উত্তেজিত হয়ে বললো ‘ এরিক তুমি আমাকে মিথ্যা বলে কেটে পড়তে পারবেনা। কারন কি জানো তোমার হৃৎস্পন্দন করা শুরু করেছে।”
___” এরিক যেনো বেলকি খেলো, সেই যেনো খেই হারিয়ে ফেললো সেই কোন রকম এভিকে এড়িয়ে যাওয়ার জন্য বললো ‘ তোমার সাথে এই ব্যাপারে আমি কোনো কথা বলতে চাচ্ছিনা।”
___”এভি চট করে এরিকে আটকিয়ে ধরে স্বাভাবিক গলায় বললো ‘ এরিক তুমি যখন হিনা(হেনা)সাথে ঘুরতে তখন আমি তোমার হৃৎস্পন্দন শুনতে পেতাম না,কিন্তু এখন! তুমি পছন্দ করো নির(নূর)কে এরিক।”
___” এরিক কাঠ গলায় বললো ‘ এটা সম্ভব না।”
___এভি বুঝ দেওয়ার ভঙ্গি করে বললো ‘ তুমি ভালো করে জানো এরিক ভ্যাম্পায়ারদের যখন কানো মানুষের প্রতি অনুভূতি জাগে তখন তাদের হৃৎস্পন্দন চালু হয় এর আগে না।”
___”এরিক এভির কথার প্রেক্ষিতে আর কোন জবাব না দিয়ে দ্রুত পায়ে জায়গাটা ত্যাগ করলো।গাড়ীর সিটে চোখ বন্ধ করে হেলান দিয়ে বসে আছে এরিক। চট করে সেই চোখ খুলে কাতর গলায় বললো ‘নূর! হ্যাঁ নূর! এভি তুমি ভুল ভাবছো আমি নূর কে পছন্দ করি না। ভালোবাসি ওকে।”
___”নূর ভার্সিটি সামনে দাঁড়িয়ে আছে।আজকে কেন যেনো তার মনে একটা ভয় হুকি দিচ্ছে ভালো নাকি খারাপ তা তার বোধগম্য হচ্ছে না। ধীরপায়ে নূর ভিতরে ডুকে ডানে বামে এরিকে খুঁজলো হুম পাওয়া গেছে। এরিক হেনা আর তাদের দলবলের সাথে দাঁড়িয়ে আছে।”
___”নির (নূর)এভি হাতের ইশারায় ডেকে উঠলো নূরকে। এরিক শুধু একনজর শান্ত দৃষ্টিতে তাকালো। নূর গুটিগুটি পায়ে এভির দিকে এগিয়ে গেলো।নূর তাদের সামনে দাঁড়িয়ে একটি মিষ্টি হাসি বিনিময় করলো সবাই উদ্দেশ্য।”
___”এভি সেই হাসির উত্তরে হাসি দিয়ে প্রশংসা গলায় বললো ‘ ওহো নির! আজ তো খুবই সুন্দর লাগছে তোমাকে।”
___” নূর হেঁসে ধন্যবাদ জানালো তাদের সাথে আরো অনেকেই নূরের প্রশংসা পঞ্চমুখ হলো। হেনা তাতে ঠোঁট বাঁকালো। এরিক আজ এক দৃষ্টিতে নূর কে দেখছে সত্যি খুবই চমৎকার লাগছে তার নূর কে। কিন্তু অবাক করার বিষয় নূর আজ অনেক বার এরিকের দিকে লক্ষ্য করছে।”
___” নীর(নূর) ড্রেক পিছন থেকে ডেকে উঠলো।নূর তাকানোর সাথে সাথে ড্রেক নিজ গালে হাত দিয়ে বললো ‘ মাই গড নীর (নূর) খুবই সুন্দর লাগছে তোমাকে।”
___” নূর লজ্জায় চমৎকার হাসি দিয়ে ধন্যবাদ দিলো।”
___” ড্রেক কাঁধ ঝাঁকিয়ে বললো ‘ চলো লেকচার শুরু হয়ে গেছে।”
___” সবাই একইসাথে রওনা হলো লেকচারের উদ্দেশ্য। ক্লাসে নূর ড্রেকের সাথে বসলো,এরিক আশ্চর্য হয়ে নূর কে দেখছে আজ নূর শুধু বার বার তাকে লক্ষ্য করছে,কিন্তু কেনো! ক্লাস শেষে নূর জানালো ঐ একটা বই নিতে লাইব্রেরি যাবে ড্রেক বললো ওর একটু তার বাবা ওম ওলচনের সাথে কাজ আছে নাহলেও সেই সঙ্গ দিতো নূর জানালো কোন ব্যাপার না।”
___”নূর লাইব্রেরি গিয়ে লাস্ট কর্নারে থেকে বই নিচ্ছে বই নিয়ে সামনে তাকানোর সাথে সাথে কেউ একজনের বুকের সাথে ধাক্কা খেলো সেই। নূর মাথা তুলে দেখলো লোকটি আর কেউ না এরিক সেই দুষ্ট হেঁসে নূরের দিকে তাকিয়ে আছে।”
___” নূর যেনো ভড়কে গেলো এরিকে এতো কাছ থেকে দেখে সেই কাঁপা কাঁপা গলায় বাংলাতেই বলে উঠলো ‘ তুমি! না মানে আপনি!”
___” এরিক এক পেশে হেঁসে বললো ‘ সিরিয়াসলি! আমি তোমার ক্লাসমেট আর তুমি আমাকে আপনি বলে সম্মোধন করছো!”
___” নূর কিছু বললো না সেই বিড়বিড় করে বললো ‘ ওহ্ আল্লাহ ও বাংলাও জানে!”
___” এরিক বাঁকা হেঁসে বললো ‘ হ্যাঁ আমি তেরোটি ভাষা রপ্ত করেছি।”
___” নূর কপাল কুঁচকে কিছু না বলে ছুটে চলে যেতে ধরলো তার আগে এরিক হেঁচকা টান মেরে নূর কে তার বুকে নিয়ে নিলো, নূর যেনো মূর্তিতে পরিণত হলো।”
___” এরিক মৃদুস্বরে ফিসফিস গলায় বললো ‘সকাল থেকে তুমি আমাকে চোখ দিয়ে গিলে খাচ্ছো এখন কেন পালাচ্ছো!”
___” নূরের এইবার মনে উঠলো কালকের কথাটি, এতোক্ষণ এরিকের ভয়ে তার হাত পা পেটে ডুকে গিয়েছিলো সাথে মস্তিষ্ক কাজহীন। নূরের ঠোঁট অস্বাভাবিক কাঁপছে তার সাথে পাল্লা দিয়ে শরীর কারণ তাকে একদমই বুকে লেপ্টে ধরে আছে। এরিক মাথা ঝুঁকে এক দৃষ্টিতে নূরের কাঁপা ঠোঁটের দিকে থাকিয়ে আছে। মাথাটা আরো ঝুঁকিয়ে এরিক নূরের ঠোঁট তার ঠোঁটের দখলে নিতে ধরলো, নূর যেনো বোধশক্তিহীন হয়ে গেলো। সে চোখ বন্ধ করে নিজের ঠোঁট কামড়ে ধরলো। কি করছে টা কি এই মানুষটা!”
___”এরিক যখন নূরের ঠোঁট তার ঠোঁটের দখলে নিবে ঠিক তখনই নূর কাঁপা কাঁপা মৃদুস্বরে বললো ‘ এই সহ তিন বার তুমি আমাকে বাঁচিয়েছে কিন্তু কেনো!”
___” এরিক চট করে মাথা তুলে নূরের দিকে তাকালো।নূরের চোখ বন্ধ, ঠোঁট শরীর তার এখনও কাঁপছে। এরিকের মুহুর্তে সকালে এভির বলা সব কথা মনে পড়ে গেলো। আর তাতে এরিক তার দাঁতে দাঁত চেপে লম্বা একটি শ্বাস নিয়ে মৃদু ধাক্কা দিলো নূরকে। নূর চোখ খুলে চমকপ্রদ চোখে তাকালো এরিকের দিকে।
___” এরিক চোখ লাল হয়ে কপালের রগ দাঁড়িয়ে গেছে। এরিক কিছু না বলে চলে যেতে ধরলে নূর এরিকের হাত চেপে ধরে। এরিক বৈদ্যুতিক শকের মত এক ঝটকা মেরে নূরকে বইয়ের আলমারি সাথে চেপে ধরলো। নূর কিৎকৃর্তব্যবিমূঢ়।”
___” এরিক চিবিয়ে চিবিয়ে বললো ‘ আমি তোমাকে বাঁচাবো! কিন্তু কই থেকে! এইসব ভুল ধারনা নিজের মধ্যে কম রাখো নূর আহমেদ।”
___” নূর এরিকের ক্রুদ্ধতা চোখের দিকে তাকিয়ে চট করে নিজের চোখ বন্ধ করে কাঁপা গলায় বললো ‘ আমি জানি স-সেই তু-তুমি ছিলে আমি নিশ্চিত। আর তা না হলে তুমি কালকে মিথ্যা কেন বললো?”
___” এরিক ভড়কে গেলো এখন কি উত্তর দিবে সেই কিন্তু এরিক ভাঙবে কিন্তু মচকাবে না। সেই নূরকে কিছু জানতে দিবে না।”
___”এরিক দাম্ভিক গলায় বললো ‘আমি হেনাকে মিথ্যা এই জন্য বলেছি কারন হেনা তোমাকে নিয়ে চিন্তা করছিলো আর আমি চাই না হেনা এই অর্থহীন ব্যাপারে চিন্তিত করুক আমি হেনাকে সব সময় খুশি দেখতে চাই।”
___” নূর চট করে তার চোখ খুলে ফেললো তার যেনো কি হলো এরিকের মুখে হেনার কথা শুনে তার চোখ থেকে টপটপ করে অশ্রু পড়া শুরু করলো।এরিক যেনো একটি ধাক্কা খেলো নূরের চোখের অশ্রু মাখা দেখে। সেই নূর কে ছেড়ে দ্রুত পায়ে চলে গেলো। তার সহ্য হচ্ছে না এই মেয়ের চোখের পানি। নূর কিছুক্ষণ স্তম্ভিত হয়ে দাঁড়িয়ে রইলো। তারপর তার গালে হাত দিয়ে নিজের চোখের পানি দেখে অবাক হয়ে গেলো! এতো কেনো খারাপ লাগছে তার এরিকের মুখে হেনার কথা শুনে! ওরা তো বন্ধু! নূর আস্তে আস্তে লাইব্রেরি থেকে বের হলো ড্রেক,হেনা এবং এরিক তাদের দলের সবাই দাঁড়িয়ে আছে কি নিয়ে তাদের মধ্যে গল্প চলছে।”
___” মেলান রাগান্বিত স্বরে বললো ‘ এন তুমি কি এখোনও খবর পাও নি ড্রেক আর ঐ এশিয়ান মেয়েটির মধ্যে কি সম্পর্ক?”
___” এন দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে বললো ‘ হ্যাঁ, ড্রেক খুবই পছন্দ করে ঐ এশিয়ান মেয়েকে আর আমি খবর পেয়েছি কালকে হোলি তে সেই প্রপোজ করবে মেয়েটিকে।”
___” মেলান রাগে নিশপিশ করে বললো ‘ কাল পর্যন্ত অনেক সময় এন তুমি ঐ মেয়ের আজ রাতে এমন অবস্থা করবে লজ্জায় যেনো ক্যাম্পাসে পা না দিতে পারে।”
___” এন বাঁকা হেঁসে বললো ‘ ঠিক আছে প্রিয়।”
___” ড্রেক হঠাৎ ডেকে উঠলো ‘ হেই নীর (নূর)!”
___” নূর তাদের সামনে গিয়ে দাঁড়ালো কিন্তু একবারের জন্য এরিকের দিকে তাকালো না।”
___” ড্রেক উচ্ছাস গলায় বললো ‘ নীর (নূর) তুমি জানো কালকে আমাদের ক্যাম্পাসে হোলি ফাংশন হবে ড্যাড বললো হিন্দুধর্ম দের জন্য এটা অনুষ্ঠিত হবে।”
___” নূর মিষ্টি করে হেঁসে বললো ‘এটা তো খুবই ভালো কথা।”
___” চারলিন আনন্দিত সুরে বললো ‘ হুম আর সবচাইতে ভালো কথা ফাংশের সব কিছু আমরা ছাত্রছাত্রীরা করবো।”
___” নূর হেঁসে মাথা দুলিয়ে সম্মতি গলায় বললো ‘ তাহলে তো খুবই চমৎকার হবে।”
___” ড্রেক হেঁসে বললো ‘ হ্যাঁ, নীর (নূর) তাই আমাদের আজ সারারাত এখানে সব কিছু তৈরি করতে হবে।”
___” প্রিয়া নামক একটি ইন্ডিয়ান মেয়ে অবাক গলায় বললো ‘ তাহলে আমরা বাসায় কখন যাবো?”
___” চারলেন কাঁধ ঝাঁকিয়ে বললো ‘ রাত দু’টো উপরে হতে পারে। আবার সকালে সবাই কে একি সময় উপস্থিত হতে হবে।”
___” এরিক আঁড়চোখে নূর কে দেখছে। নূর অতি মনোযোগ দিয়ে ওদের আলোচনা শুনছে।”
___” নূর হঠাৎ ক্লান্ত গলায় বললো ‘ ড্রেক আমার না শরীর ভালো লাগছে না আমি কি এখন যেতে পারি সন্ধ্যায় সময় মতো চলে আসবো কথা রইলো।”
___” ড্রেক হ্যাঁ বোধক মাথা দুলিয়ে বললো ‘ কোনো সমস্যা নেই নীর(নূর) তোমাকে আমি সন্ধ্যা পিক করবো।”
___” এইবার নূর এরিকের শান্ত দৃষ্টিতে তাকালো অদ্ভুত এক কারণে এরিক কপালে সূক্ষ্ম বাঁজ করে ড্রেকের দিকে তাকিয়ে আছে।”
___” নূর কপাল কিঞ্চিৎ প্রশ্নমুখী করে কিছুক্ষণ চুপ থেকে ড্রেকের দিকে তাকিয়ে লাস্যময় হেঁসে বললো ‘ অবশ্যই ড্রেক তুমি আমাকে নিয়ে আসিও, আমি অপেক্ষা করবো।”
___” ড্রেক অত্যন্ত ফুরফুরে গলায় বললো ‘ ওহো আমি ধন্য হবো।”
___” সন্ধ্যাবেলা, নূর ড্রেস পরে তার বিছানাতে বসে আছে চুপচাপ। আচ্ছা এতো কেন তার এরিকের কথা মনে উঠছে! চোখ বন্ধ করলে কেন এরিকের সেই চমৎকার চেহেরাটা দেখে! এটা তো তার দেখা উচিত না! সেই জানে নিজের সত্যি কি! তাকে তো কোনো সাধারণ বাংলাদেশী ছেলেও বিয়ে করবে না সেই খানে সেই এরিকের রাজকুমার স্বপ্ন দেখা! নূরের নিজের প্রতি বিরক্ত আসলো। এরিকে তো একটি রাজপুত্রের সাথে তুলনা করলেও কম হবে আর সেই কিনা সাধারণ একটি মেয়ে। তার উপরে তার জীবনে রয়েছে ভয়ংকর অতীত যেটা তার বর্তমান ভবিষ্যৎ সব কিছু সাথে জড়িত। কিন্তু কি করবে সেই! এরিক তার কাছে আসলে সেই আর নিজেকে ধরে রাখতে পারে না কেন এমন হচ্ছে!”
___” নূর সবসময় মন খারাপের সময় দারুণ সজ্জা করে যাতে কেউ তার দুঃখ বুঝতে না পারে। আজ ও তার ব্যতিক্রম হলোনা।”
___” নূর সাদা একটা গাউন পরেছে, সাথে বিভিন্ন সুতার কারুকাজের ওরনা এক সাইড করে নিয়েছে,সুন্দর করে সেজেছে চুল গুলো ছেড়ে দিয়েছে। আজ রাতে সব কিছু তৈরি করার পর হিন্দু দের জন্য পূজা হবে আগুন জ্বালিয়ে। এই ক্যাম্পাসে হেড নাকি ইন্ডিয়ান তাই সেই নাকি হিন্দু কোনো ফাংশন বাদ রাখে না।”
___” মিসেস ফিউ মি. সোহান আর রাফি তাদের কোন হিন্দু বন্ধুর বাসায় গিয়েছে। হেনা দুপুরে তার কোন বন্ধুর বাসা গিয়েছে সেইখান থেকে সেই ক্যাম্পাসে পৌঁছে যাবে জানালো। হঠাৎ গাড়ির হর্ন বেজে উঠলো। নূর তার জুতা পরে সিঁড়ি বেয়ে নিচে নেমে সোফার দিকে তাকিয়ে আশ্চর্য হলো এরিক পায়ের উপরে পা তুলে বসে বসে খুবই মনোযোগ দিয়ে ফোন গুতাচ্ছে।
___” নূর এরিকে উদ্দেশ্য করে ঠান্ডা গলায় বললো ‘ হেনা নেই,ঐ কামরেনের বাসায় গিয়েছে।”
___” এরিক মাথা তুলে নূরের দিকে তাকিয়ে মনোমুগ্ধকর গয়ে গেলো এতোটা স্বিগ্ধতা! এই মেয়েকে সব কিছুতে এতো কেন আকর্ষন লাগে!”
___” এরিক উঠে দাঁড়িয়ে নূরের দিকে এগিয়ে আসত আসতে আদেশ সুরে বললো ‘ আমি জানি সেটা। আমি হেনাকে না তোমাকে নিতে এসেছি চলো।”
___” নূরের মাথা যেনো আকাশ ভেঙে পড়লো সেই ঢোক গিলে পিছপা হতে হতে বললো ‘ তু-তুমি আমাকে কে-কেন নিতে আসলে? আ-আমি ড্রেকের সাথে যাবো।”
___” এরিক কঠোর আদেশের সুরে বললো ‘ আমি যখন এসেছি তুমি আমার সাথে যাবে।”
___” নূর নাছোড়বান্দা মতো বললো ‘ না আমি ড্রেকের সাথে যাবো ঐ আসবে একটুপর।”
___” নূরের একদমই কাছে চলে আসলো এরিক ফলস্বরূপ নূর আর পিছপা হতে পারছেনা কারন সেই পুরাপুরি দেয়ালে সাথে মিশে আছে। এরিক টান মেরে নূর কে তার বুকে নিয়ে চট করে নূরের ঘাড়ে নাক ডুবালো। নূর যেনো পাথর হয়ে গেলো থরথর করে কাঁপতে লাগলো সেই। এরিকে ধাক্কা দেওয়ার সাহস বা শক্তি তার কুল হলো না। এরিক নূরের চুল সরিয়ে নূরের ক্ষত স্থানে গভীর ভাবে চুম্মু গেলো। নূর চোখ বন্ধ করে এরিকে খামছে ধরে আছে।”
___” এরিক কাঁপতে থাকা নূরকে আস্তে করে ছেড়ে দিয়ে অশ্লীল রসিকতা সুরে বললো ‘ মিস. নূর রহমান আর যদি একবার যেতে না করো আমি এর থেকে আরো অনেক কিছু করতে বাধ্য হবো।”
___” নূর চট করে চোখ খুলে তো তো করে বললো ‘ আমি যাবো যাবো, তোমার সাথে যাবো।”
___”এরিক মুচকি হেঁসে সামনে হাঁটা শুরু করলো।”
___” নূর পিছন থেকে ফিসফিস করে মনে মনে স্পষ্ট বাংলাতে বললো ‘ চুম্মুরাজ একটা, সারাক্ষণ শুধু চুম্মু চুম্মু করে।”
___”এরিক সামনে হাঁটছে সেই মুচকি হেঁসে বললো ‘ তুমি আমার চুম্মুর দেখলে কি এখনোও নূর রহমান!”
___”গাড়িতে উঠে নূর চুপচাপ বসে রইলো। এরিক নিজেও নিঃশব্দে গাড়ি চালালো। এরিকের গাড়ি বের হওয়ার পিছনে ড্রেকের গাড়ি এসে থামলো হেনার বাসার সামনে। ভিন তাকে জানালো এরিক এসে নূর কে নিয়ে গেছে
ড্রেক কপাল কুঁচকে কিছুক্ষণ চুপ থেকে গাড়ি টান দিলো ক্যাম্পাসের উদ্দেশ্য।”
___” নূর স্বাভাবিক গলায় এরিকে উদ্দেশ্য করে বললো ‘ গাড়ি ক্যাম্পাসের বাইরে রাখিয়েন আমি চাই না কেউ দেখে উল্টো ভাবুক।”
___”এরিক নূরের কোনো কথায় কোনো জবাব দিলো না সেই গাড়ি ক্যাম্পাসের ভিতরে ডুকে পার্ক করলো। রাগের নূরের শরীর জ্বলছে এতো তেড়িয়া এই ছেলেটি!”
___”নূর জানালার কাঁচ দিয়ে ক্যাম্পাসের দিকে তাকিয়ে দেখলো। খুবই চমৎকার করে পুরো ক্যাম্পাস সাজিয়েছে সৌন্দর্য যোনো নূরের চোখ ধোঁয়াশা করে দিলো। নূর বের হতে ধরলে এরিক এক টান মেরে নূর কে তার বুকে নিয়ে নেই। নূর মাথা উঠিয়ে চোখ বড় বড় করে এরিকের দিকে তাকালো। এরিকেও তাকিয়ে আছে নূরের বড় বড় কালো চোখ দুটোর দিকে। এরিক চাহুনি আজ কেমন নেশা কাতুর, মাদকতা ভরপুর।”
___” নূর এক দৃষ্টিতে এরিকের সেই চমৎকার ব্রাউন চোখের দিকে তাকিয়ে আছে। এরিক নূরের কোমল গালে হাত দিয়ে এক আঙুল দিয়ে ছুঁয়ে দিলো নূরের ঠোঁটে।”
___” নূর কেঁপে উঠে চোখ বন্ধ করে ফেললো। এরিক আলতো করে নূরের ঠোঁটে চুম্মু খেলো সাথে সাথে এরিকের শার্ট খামচে ধরলো নূর। এই কেমন শ্বাসরুদ্ধকর অনুভূতি! এরিক তাকিয়ে নূরের বন্ধ দু’চোখের পাতায় আরো গভীর চুম্মু খেলো। নূরের ঠোঁট কাঁপছে যা এরিকে সবচাইতে বেশি টানে। এরিক নূরের কোমরে টেনে আরো লেপ্টে নিলো তার বুকে আবারও নূরের ঠোঁটে আলতো চুম্মু খেলো যেনো একতরফা প্রতিযোগিতা চলছে। নূর লজ্জাশ নিজেকে ধরে রাখতে পারলো না সেই সজোড়ে এরিকের বুকে ঝাঁপিয়ে পড়লো। দ্রুত নিঃশ্বাস নিচ্ছে নূর।তার হৃৎস্পন্দনের ডাক যেনো লাউডস্পিকার মতো শব্দ তুলছে। এরিক নূরের ঘাড়ের চুল সরিয়ে চুম্মু খাওয়ার প্রস্তুতি নেওয়ার আগে নূর ছুটে গাড়ি থেকে বের হয়ে গেলো।”
___” এরিক মুচকি হেঁসে উঠলো। তারপর গাড়ি থেকে বের হয়ে চমকে গেলো।”
___”পা কে ক্রসের মত করে কোমরে দু’হাত দিয়ে ভ্রু উঠিয়ে দুষ্ট হেঁসে এরিকের দিকে তাকিয়ে আছে এভি আর তার পাশে জেন।”
___” এভি চাপা হেঁসে বললো ‘ এরিক কি হচ্ছিলো গাড়িতে! আমার আর জেনের মনে হলো ভিতরে তোমার সাথে নিরের(নূর) মত কেউ একজন ছিলো।”
___” এরিক জেন আর এভি কে সম্পূর্ণ অগ্রাহ্য করে চলে যাওয়ার আগে এভি চট করে এরিকের হাত ধরে ফেললো।”
___” এরিক এমন একটি চেহেরা করলো যেনো এভি এমন করার কারণ সেই বুঝতেই পারলো না এরিক ক্ষীণ স্বরে বললো ‘ কি চাও!”
___” এভি মুচকি হেঁসে বললো ‘ আমার প্রশ্নের উত্তর।”
___” এরিক জেনের দিকে তাকিয়ে বললো ‘ তোমার বউকে আমাকে জ্বালাতন করতে বারণ করো।”
___” জেন কাঁধ ঝাঁকিয়ে বললো ‘ তুমি ওকে সত্যি বলে দাও। আর জ্বালাতন করবেনা।”
___” এরিক একটা বড় নিঃশ্বাস নিয়ে বললো ‘ না ভুল হলো তোমাকে বিচার দেওয়া। এভি আমার কাছে কোনো উত্তর নেই।”
___” এভি মস্করা গলায় বললো ‘ এরিক কি আজব তাইনা! পুরো ক্যাম্পাস কিন্তু জানে তুমি মেয়েদেরকে সবচাইতে ক্ষুদ্র পোশাকে পছন্দ করো।”
___” এরিক তার দু-হাত প্যান্টের দু’পকেটে রেখে বললো ‘ হুম করি তো তাতে কি হয়েছে!”
___” এভি সুন্দর করে হেঁসে বললো ‘ কিন্তু তুমি পছন্দ করলে এমন এক মেয়েকে যার সাথে আমেরিকান মেয়েদের পোশাকের তুলনা করলে দশটা মেয়ে যে পোশাক পরে তার পুরো টা কাপড় সেই নিজে একা পরে মনে হবে।”
___” এরিক দাম্ভিক গলায় বললো ‘ হ্যাঁ! আই লাভ সর্ট ড্রেস। তার মানে এই নই যে আমি এশিয়ান মেয়েদের পোশাকে সম্মান করিনা।”
___” এভি আর জেন একজন আরেকজনের দিকে তাকিয়ে মুখ টিপে হাসলো।”
___” এরিক ভ্রু নাচিয়ে বললো ‘ হাসছো কেনো তোমরা!”
___” এভি এরিকের কাছে এসে তার বুকে এক হাত রেখে তার আগের হাসি বজায় রেখে বললো ‘ ইউ নো এরিক তুমি খুবই ভালোবাসো নির (নূর)কে। সেই তোমার অস্তিত্ব জুড়ে গেছে ওকে ছাড়া তোমার এখন আর সত্যি চলবেনা।”
___” এরিক এভির দিকে কিছুক্ষণ তাকিয়ে কোনো প্রতিত্তোরে না করে গটগট করে সামনে এগিয়ে চলে গেলো।”
___” জেন চিন্তিত স্বরে বললো ‘ তোমার কি মনে হয় না এটা এরিক আর নিরের(নূর) জন্য খুবই বিপদজনক!”
___” এভি একটি ভয়াতুর দীর্ঘ-নিঃশ্বাস নিয়ে বললো ‘ ভয় তো আমার সেইখানে কারন একটা পিউর ভ্যাম্পায়ার কখনোও কোনো নারী সাথে স্থায়ী সম্পর্ক রাখতে পারবে না। কিন্তু আমি জানি এরিক খুবই ভালোবাসে নির(নূর)কে দোয়া এটাই যাতে ওদের ভালোবাসা সফল হয়।”
___” জেন এক হাতে এভিকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রইলো তাদের দু’জনের খুবই চিন্তা হচ্ছে এই সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে।”
___” মেলান এন আর তাদের দলবল রীতিমতো গিলে খাচ্ছে নূর আর ড্রেকে ড্রেক নূর কে কিছু জিজ্ঞেস করতে গিয়েও করলো না এরিকের সাথে এসেছে তো কি হয়েছে! এরিক তো কয়েকদিন পর ওর বোনের বর হবে। ড্রেক নূরের দিকে হা করে তাকিয়ে আছে আর নূর! সেই তো অগুনিত কথা বলছে তার হাত নাড়িয়ে নাড়িয়ে।”
___” মেলান বললো ‘ এন তোমরা তৈরী তো?”
___” এন আর তার দলবল হ্যাঁ বোধক মাথা দুলালো। আজ এন আর তার দলের উগ্র ছেলে গুলো খুবই খুশি আজ নূরকে নিয়ে তারা ফূর্তি করবে।আহা কি দারুণ হবে!”
___” অনেকক্ষণ থেকে নূরের ফোন বাজছে নাম্বারটি নিজ দেশের তা দেখে বুঝায় যাচ্ছে।”
___” নূর ফোন উঠিয়ে কানে নেওয়ার সাথে সাথে মিসেস রিমি উত্তেজিত কন্ঠে বলে উঠলো ‘ জেসমিন কই তুমি আমার ফোন কেন ধরছিলেনা!”
___” নূর শান্ত স্বরে বললো ‘ আমি তোমার মেয়ে জেসমিন না, তুমি ভুল নাম্বারে ফোন দিয়েছো আমি নূর, নূর রহমান।”

চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here