হিংস্র ভ্যাম্পায়ার_২,পর্ব-৫

হিংস্র ভ্যাম্পায়ার_২,পর্ব-৫
লেখিকাঃফারু ইসলাম

_” গ্লোবাল মহলে সামনে সামনে এসে থামলো এরিকের গাড়ী। হেনা নিজে দরজা খুলে গাড়ী থেকে তার গাউন ধরে নামলো কারন এরিক এখনও দম ধরে বসে আছে।”
___” হেনা বাইরে দাঁড়িয়ে বললো ‘ এরিক এইবার তো নামো?”
____” হঠাৎ এরিকের নাকে চমৎকার মুগ্ধ করার মত একটা রক্তের ঘ্রাণ আসলো।এরিক চট করে বুঝে গেলো নূর এসেছে। কারন এই রক্ত ঘ্রাণটা সেই নূরের সাথে দেখার হওয়ার পর থেকে পাচ্ছে যখনি ঐ আশেপাশে থাকে।”
___”এরিক লম্বা একটি শ্বাস নিয়ে বের হয়ে পিছনে তাকিয়ে দেখলো ড্রেকের হাত ধরে নামছে নূর মুখে তার মিষ্টি হাসি।”
___”এরিক মুহুর্তে হেনাকে সেখানে পেলে গটগট করে ভিতরে চলে গেলো।হেনা চমকপ্রদ হয়ে এরিকের যাওয়ার প্রানে তাকিয়ে রইলো।”
___” ড্রেক প্রশ্নচোখে বললো ‘ হেই হেনা তুমি ভিতরে যাবে না?”
___”হেনা হ্যাঁ বোধক মাথা নাড়ালো। নূর বললো ‘ ওকে তাহলে চলে আমাদের সাথে।”
___”নূর গ্লোবাল মহলে ডুকে যেনো বিষ্ময় হয়ে গেলো এতো রাজকীয় সৌন্দর্য যা মুখে প্রকাশ অসম্ভব!”
___”এরিক তার মেজাজ ভালো করার জন্য একটার পর একটা বোতল দ্বারা তৈরী পানীয় রক্ত খাচ্ছে। যা অনুষ্ঠান মানুষেরা মদ্যপান হিসেবে ভাবছে। কিন্তু এই বোতল খুবই সতর্কতা সাথে মানুষ থেকে আড়ালে রেখেছে গ্লোবাল পরিবার।”
___”এভি আর জেনকে জনে জনে অভিনন্দন দিয়ে যাচ্ছে। কিন্তু এভি আঁড়চোখে এরিকে দেখছে কি এমন হয়েছে এরিকের! এভির ভীষণ চিন্তা হচ্ছে। এরিক বেপরোয়া, রাগী,এক হিংস্র ভ্যাম্পায়ার যা সেই অতিমাত্রায় রেগে গেলে প্রকাশ করে। কিন্তু তার মস্তিষ্ক হাজারও ভ্যাম্পায়ার থেকে আলাদা আর এভি খুবই আদরের ভাই সেই(কাজিন)।”
___” কেমিলা দুষ্ট হেঁসে এরিকের পাশে বসে বললো ‘ এরিক তোমার কি হয়েছে! এতো রেগে কেনো! কোন মেয়েকে তোমার সাথে রাত কাটাতে বারণ করছে নাকি”
___কেমিলা পরেছে অতি ক্ষূদ্র উগ্র একটা ড্রেস, উগ্র সাজ কোনো সাধারণ মেয়ে তাকে দেখলে হয়তো ২য় বার তাকাতে চক্ষু লজ্জায় পরে যাবে। তার এইসব করার মূল রহস্য এরিক তাকে একরাতের জন্য হলোও গ্রহণ করা।”
___” এরিক শান্ত চেহেরায় কেমিলার হাত শক্ত করে চেপে ধরে তাকে মানুষের আড়ালে নিয়ে গেলো। কেমিলা খুশিতে এরিকের সাথে রওনা হলো এই বুঝি এরিক তাকে চুম্মু খাবে তার পুরো শরীরময়! আহা ভাবতে অঙ্গপ্রত্যঙ্গ শিহরিত হচ্ছে কেমিলার।”
___”এরিক সটাৎ কেমিলার কন্ঠনালি চেপে ধরে নাতিশীতোষ্ণ গলায় ধমকি স্বরে বললো ‘ভুলে যেও না কেমিলা আমার রাগ উঠলো আমি কেমন হিংস্র হয়ে যায়। তোমার এমন বেহুদা আলাপের জন্য তোমার শরীর আর মাথা আলাদা করতে আমার সময় বেশী লাগবে না।
___কেমিলা চোখ যেনো কোটর থেকে বের হতে ধরলো, তার শ্বাসরুদ্ধ যেনো বন্ধ ঘোষণা করছিলো।”
___” এরিক এইবার চিবিয়ে চিবিয়ে বললো ‘ আর হ্যাঁ তুমি ভালো করে জানো আমি মেয়েদের ডাকি না ওরা নিজে চেঁচে আমার কাছে আসে আর পরের দিন নিজের প্রান নিয়ে ফিরে যায় না।”
___এরিক কেমিলাকে ছুঁড়ে পেলে দ্রুত পায়ে চলে গেলো। কেমিলা খু খু করে কাশতে কাশতে পাশের টেবিল ধরে দাঁড়িয়ে নিজেকে মাটিতে পড়া থেকে রক্ষা করলো। আর একটু জন্য তার জীবন টায় চলে যেতো সত্যি খুবই হিংস্র এরিক তার চোখে কারও জন্য কেমিলা মায়া দেখে নি।
___”এরিকের ক্ষোপে লাল হয়ে যাওয়া চোখ মুখ মুহুর্তে উড়ে গেলো। নূর এভি সাথে দাঁড়িয়ে হেঁসে হেঁসে কথা বলছে এই হাসিতে এরিক যেনো সাত খুন মাফ।”
___” এভি প্রশংসা গলায় বললো ‘ নীর(নূর) তোমাকে কিন্তু খুবই চমৎকার লাগছে এই স্যাড়িতে (শাড়ি)।”
___” নূর দুষ্টুমি গলায় বললো ‘ আর তোমাকে হট।”
___এভি লাস্য ভাবে হেঁসে দিলো এভি পরেছে সাদা চমৎকার সিনড্রেলা গাউন যা তৈরী ত্রিশ গজ কাপড় দিয়ে, উঁচু করে চুলে খোঁপা করছে চমৎকার ডায়মন্ড ডিজাইনার জুয়েলারি পরেছে। এভি হঠাৎ এরিকের দিকে দৃষ্টি গেলো সেই যেনো অভিভূত হয়ে গেলো। এরিক হাসছে! তার মুখে চমৎকার মিষ্টি হাসি! আর এই হাসিটা সেই নূরের দিকে তাকিয়ে দিচ্ছে। এভি একবার নূরের দিকে তাকালো আরেকবার এরিকের দিকে।”
___”এরিক আর এভি চোখাচোখি হতে এভি ভ্রু নাচিয়ে এরিকে জিজ্ঞেস করলো ‘ কি হচ্ছে এইসব?”
___”এরিক থতমতো খেয়ে মি. মারলেনের দিকে এগিয়ে গেলো। এভি রহস্যময় হাসলো যা বুঝার সেই বুঝি গেছে।
___” মি. মারলেন উত্তেজিত গলায় বললো ‘ এরিক এলিনা কখন আসবে?”
___এরিক স্বাভাবিক গলায় বললো’ ড্যাড ও বলছে এক দুইদিন পর আসবে।
___” মি. মারলেন যেনো পছন্দ হলো না এই উত্তর তিনি কিঞ্চিৎ কপাল কুঁচকে বললো ‘ তোমার বোনের আমি কিছুই বুঝি না এরিক হুট করে কেউ কে না জানিয়ে ও চলে গেলো এখনও আসছে না সমস্যা কি ওর?”
___”এরিক চুপ করে রইলো।”
____” রিন-রেন এসে উৎসাহ গলায় বললো ‘ হেই কিউট কাপল লাস্ট পর্যন্ত তোমরা এক হলে?”
___” নূর অবাক হয়ে তাকিয়ে আছে রিন রেনের দিকে কি চমৎকার একি চেহেরায় ছেলে দুটো এদের পরিবারে সবাই এতো সুন্দর কেনো!”
___”এভি আর জেন মুচকি হাসলো আর ওরা একসাথে বললো ‘ হ্যাঁ রিন-রেন আমরা সত্যি এক হলাম।”
___” রিন-রেন একত্রে হেঁসে বললো ‘ আমাদের কপি করা হচ্ছে?”
___”এভি হেঁসে নূর কে পরিচয় করিয়ে বললো ‘ হুম হচ্ছে। ওর সাথে পরিচিত হও ওর নাম নির (নূর) হেনার কাজিন।”
___”রিন-রেন একসাথে নূর কে হাই বললো। নূর খিলখিল করে হেঁসে উঠে বললো ‘ তোমরা তো শুধু টুইন না দেখি যা বলার একসাথে বলো।”
___”রিন-রেন ও হো হো করে একসাথে বললো ‘ ইয়ায় বিউটিফুল এশিয়ান তুমি সত্যি বলছো।”
___”নূর আবারও হেঁসে উঠলো।”
___”রিন-রেনের সাথে কিছুক্ষণ গল্প করে নূর ড্রেকের দিকে এগিয়ে গেলো ড্রেক তার বাবা মি. ওলচনের সাথে কথা বলছে।”
___”এরিক হেনা সাথে দাঁড়িয়ে আছে কিন্তু তার দৃষ্টি নূরের দিকে নিক্ষেপ করা। অদ্ভুত এক কারণে পুরো পার্টিতে নূর এরিকের থেকে পালিয়ে ছিলো কোনো জায়গায় এরিক দাঁড়ালে নূর তার আশে পাশও ঘেঁষে না। হঠাৎ এরিক দেখলো নূরের শাড়ির আঁচল একটু সরে গেছে।যার কারনে কেমিলার একটা ছেলে ভ্যাম্পায়ার বন্ধু হরলিন নূর কে চোখ দিয়ে রীতিমত গিলে খাচ্ছে।”
___”সেকেন্ডের মধ্যে এরিকের কপালের রগ দাঁড়িয়ে গেলো। নূর একটুপর তার আঁচল ঠিক করে ফেললো।”
___”এরিক নূরের দিকে এগিয়ে যেতে ধরলে হেনা তাকে কথাতে আটকিয়ে পেলে।”
___” মি. ওম ওলচন বললো ‘ড্রেক তুমি একটু গিয়ে তোমার মমকে নিয়ে আসবে সেই অপেক্ষা করছে কিন্তু আমার একটি কাজ রয়েছে।”
___ড্রেক কাঁধ ঝাঁকিয়ে বললো ‘ ওকে ড্যাড নীর (নূর) তুমি একটু ওয়েট করো আমি মম কে নিয়ে আসি নূর মাথা দুলালো।”
___” কিছুক্ষণ পরে এভি আর জেনের আংটি বদল শুরু হলো। হেনা এরিক আর সব মেহমান সামনের দিকে এগিয়ে গেলো। নূর এক কদম এগিয়ে যেতে ধরলে তার মনে হলো কেউ তাকে বাগানের দিকে ডেকে উঠেছে। নূর ভ্রম মনে করে আরো এক কদম এগিয়ে যেতে ধরলে না আবারওনকেউ একজন ডেকে উঠলো সেই কি করুণ সুর ‘ নির (নূর) হেল্প মী।”
___”নূর সাথে সাথে দৌড়ে বাগানের দিকে চলে গেলো। গ্লোবাল মহলের সামনে বিশাল বড় দক্ষিণা প্রাঙ্গনে পার্টিটা হচ্ছে।তার বিপরীত পাশে রয়েছে একটা লেক বিশাল বড় বাগান আর ভয়ংকর জঙ্গল।”
___”নূর বাগানে গিয়ে ডাক দিলো কেউ আছে কিনা কিন্তু দূর দূরত্ব থেকে শব্দবিহীন এলো। কিছুক্ষণ পর নূর বুঝলো কেউ নেই এখানে। পুরো বাগান জুড়ে কালো সাদা গোলাপে ভর্তি নূর তাজ্জব হয়ে গেলো কালো সাদা মানুষের বুঝি এতো পছন্দ হয়!
___”নূর ডানে বামে তাকিয়ে কেউকে না দেখে চলে যাওয়ার সময় কেউ একটি অদৃশ্য হাত ওর শাড়ি একটান মেরে খুলে ফেললো।
___” নূর ভয়াতুর মুখে না বলে চিৎকার দিয়ে সামনে তাকিয়ে হতবাক হয়ে গেলো।
তার সামনে লোলুপ চেহেরা নিয়ে তাকিয়ে আছে একটা মানুষ রুপে পশু। নূরের আর বুঝতে বাকী রইলো না এটা সেই রাতের লোকটি। নূর যেনো পুরো শরীর রক্ত সঞ্চালন বন্ধ হয়ে গেলো।”
____” লোকটি পৈশাচিক হাসি দিয়ে বললো ‘ আমার বিশ্বাস তুমি আমাকে চিনতে পেরেছো! তোমাকে ঐ রাতে আমি খেতে পারিনি আজ ছাড়ছি না নূর কিছু বলার আগে হরলিন চট করে নূরের ঘাড় চেপে ধরলো। তারপর নূরের গায়ের ঘ্রাণ শুকে বললো ‘ হুম! ইউ আর টু মাচ সেক্সি আর তোমার রক্ত! সেই তো আরো সুস্বাদু।”
___নূর অশ্রু মাখা চোখে হরলিনের দিকে ছুটার জন্য দস্তা দুস্তি করতে লাগলো।”
___” হরলিন বাঁকা হেঁসে বললো ‘আগে তোমাকে নিয়ে একটু শারীরিক মজা নিবো তারপরে না হয় রক্ত!”
___”নূরের চোখ মুখ রক্তশূন্য হয়ে গেলো তার পুরো শরীর যেনো পাথর বনে গেলো।তার চট করে বাংলাদেশের সে অনাকাঙ্ক্ষিত ঘটনা গুলো মন মস্তিষ্কে হানা দিলো।”
___” নূর কাঁদতে কাঁদতে হেঁচকি তুলে চিৎকার দিয়ে বললো ” ছাড়ো আমাকে, ছাড়ো।”
___” হরলিন আর সময় ব্যয় না করে নূরের ঘাড়ে তার বিশাল বড় দাঁত বসিয়ে দিলো। হঠাৎ কেউ একজন ছুটে এসে হরলিন কে গলা চেপে ধরে দূরে বিশাল বড় গাছের উপরে ছুঁড়ে মারলো। হরলিন উুহঃ উুহঃ করে গোঙাইতে গোঙাইতে লাগলো পরক্ষণে সেই মাথা তুলে দেখলো তার সামনে হিংস্র রুপে তাকিয়ে আছে এরিক তার চোখ থেকে যেনো আগুনের হুলকি বের হচ্ছে।”
___” হরলিন বহু কষ্টে হাসার চেষ্টা করে বললো ‘এরিক তুমিও এখানে আমাকে কেন ছুঁড়ে মারলে? ও বুঝলাম তুমিও মজা নিবে আমার সাথে!”
___”এরিক এইবার যেনো আগুনে কেরাসিন দেওয়ার মত তেতে উঠলো।সেই হরলিন কে গলা চেপে উঠিয়ে চিড়বিড়িয়ে বললো ‘আজ তুমি নূরের গায়ে হাত দিয়ে জীবনে সবচাইতে বড় ভুল করেছো হরলিন।”
___”হরলিন কিছু বুঝার আগে এরিক তার বিশাল বড় দাঁত হরলিনের ঘাড়ে বসিয়ে দিলো। হরলিন আহঃ করে চিৎকার করে নিস্তব্ধ হয়ে গেলো।
___” এরিক হরলিনের মাথা আর দেহ দু-হাত দিয়ে টান দিয়ে ছিঁড়ে ফেললো। বাগানের পাশে ছিল বড় একটা অন্ধকার রুম এরিক সেইখানে গেট খুলে বললো ‘ জেমস তোমার জন্য আমি খাবার এনেছি বলে হরলিনের দেহ আর মাথা লাথি মেরে ঐ অন্ধকার রুমে ডুকিয়ে দিলো। তখন ছুটে এসে একটা বিশাল বড় নেকড়ে হরলিন দেহ আর মাথা কটমট করে খেতে লাগলো।”
___”এরিক তালা বন্ধ করে এসে দেখলো নূর মাটিতে পড়ে হালকা বেহুঁশ অবস্থায় গোঙাচ্ছে তার পরণে শাড়ি নেই আস্তে নিস্তেজ হয়ে যাচ্ছে সেই।”
___” এরিক মাটিতে বসে টান মেরে নূর কে বুকে নিয়ে নিয়ে তার গালে হাত দিয়ে দিশেহারা হয়ে বললো ‘ নূর নূর তাকাও আমার দিকে দয়া করে চোখ বন্ধ করে না এখন।”
___”এরিক আস্তে করে নূরে ঘাড়ে কামড়ে জায়গা ভ্যাম্পায়ার বিষ রক্ত চুষে নিলো। নূর আস্তে জ্ঞান হারালো তার আগে নূর যা দেখলো তা হলো এরিকের সেই চমৎকার ব্রাউন চোখ দু’টি তার কাছে এইবারও মুখ অস্পষ্ট লাগলো।”
___”নূর এরিকের পুরো শরীরের সাথে লেপ্টে জ্ঞান হারালো। এরিক নূরকে কোলে তুলে নিলো।”
___”হেনা পার্টির চারিদিকে এরিকে খুঁজছে কিন্তু কোথাও তার দেখা মিলছে না। হেনা খেয়াল করে দেখলো ড্রেক নূর আর এরিক নেই। নূর অবশ্যই ড্রেকের সাথে কোথাও গিয়েছে কিন্তু এরিক! ঐ কই!”
___”নূরের বারান্দায় দিয়ে নূর কে কোলে তুলে ডুকলো এরিক। আদুরে ভাবে নূর কে তার বিছানায় শুয়ে দিয়ে তার পাশে বসলো এরিক।”
___”নূরের জ্ঞান নেই কিন্তু মনে হচ্ছে কোনো নিষ্পাপ শিশু ঘুমাচ্ছে। এরিক উঠে ড্রয়ার থেকে ঔষধের বক্স নিয়ে নূরের ক্ষত স্থানে সযত্নে প্রাথমিক চিকিৎসা দিলো। এরিক এক দৃষ্টিতে তাকিয়ে আছে নূরের দিকে। আচ্ছা এতো কেন দেখতে ইচ্ছে করে তার এই মেয়েকে! খুবই সাধারণ একটা এশিয়ান মেয়ে। ছোট্ট গোলগাল শ্যামবর্ন একটি মুখ, সরু নাক, বড় বড় কালো চোখ, কোমর সমান চুল,চমৎকার দুটি ঠোঁট,থাতুনি তে একটা সুন্দর আদুরে গর্ত। আর সবচাইতে সুন্দর তার বাঁকা দাঁতের সেই হাসি।”
‘___” এরিক দীর্ঘ নিঃশ্বাস ছাড়লো এই এতো এতো সুন্দরী মেয়ে তার সাথে এক রাত কাটানোর জন্য ভনভন করে তাহলে এই সাধারণ মেয়ে এতো কেন টানে তাকে! আচ্ছা সেই কেন পারছে না নূরের উপর কারও খারাপ নজর দেখতে! সেই তো নূর কে তার জীবনে চাই না তাহলে!”
___”এরিক আস্তে করে ঝুঁকে নূরের ঠোঁটে একটি গভীর চুম্মু খেলো। হঠাৎ সেই উঠে দাঁড়িয়ে গেলো না এখানে বসা যাবে না! নূরের শাড়িবিহীন শরীর তাকে থাকতে দিবেনা।”
___”এরিক ছুটে চলে আসার সময় একটা জিনিস দেখে পাথর হয় গেলো তিল!এই তো সেই তিল যেটি সেই স্বপ্ন নূরের চেহেরার মত নগ্ন মেয়েটির নাভির উপরে দেখেছিলো!”
___”এরিক স্তব্ধ হয়ে কিছুক্ষণ নূরের দিকে তাকিয়ে রইলো। সেই চট করে বেড সাউডে বসে নূরের তিলে তার ঠোঁট বসালো। বেশ কিছুক্ষণ পর নূরের গায়ে কম্বল টেনে দিয়ে ছুটে বের হয়ে গেলো এরিক।”
___”সমুদ্রের পাড়ে বসে আছে এরিক কি হচ্ছে তার সাথে এই গুলো! কেন হচ্ছে! হোয়াই বলে চিৎকার দিয়ে উঠলো সেই।আমি কেন নিজের লক্ষ্যের দিকে নজর দিতে পারছি না! কেন এই মেয়ে আমার সব উল্টপাল্ট করে দিচ্ছে। আহঃ করে আবারও চিৎকার দিয়ে উঠলো এরিক। রাগে চিন্তায় তার মাথা ফেটে যাচ্ছে, না পারছে এই মেয়ে কে ভুলতে না পারছে কিছু হতে দিতে।”
___”হাড়ির মত মুখ করে হেনা এরিকে পুরো পার্টিতে খুজলো, কিন্তু অবশেষে এরিকে নিজের রুমে পেলো। শার্ট খুলছে সেই তার চোখ মুখে বিরক্তির চাপ স্পষ্ট।”
___”এরিকের চমৎকার মেদহীন বলিষ্ঠ শরীর দেখে হেনা আর নিজেকে কন্ট্রোল করতে পারলো না ছুটে গিয়ে সেই এরিকের ঠোঁটে ঠোঁট বসালো।”
___”এরিক হঠাৎ হচকিয়ে গেলোও পরে ধাক্কা মেরে নিজের থেকে সরিয়ে ফেললো সেই হেনাকে। হেনা যেনো বৈদ্যুতিক শক খেলো সেই অবাক চোখে তাকিয়ে আছে এরিকের দিকে।”
___” এরিক কাঠ গলায় বললো ‘ আমার অনুমতি ছাড়া আমাকে কেউ স্পর্শ করা আমি পছন্দ করিনা হেনা, আর এটা তুমি ভালো করে জানো।”
___” হেনা লাস্যময় হেঁসে এরিকে জড়িয়ে ধরে বললো ‘ ওহ্ দুঃখিত প্রিয়! তোমাকে অনেক বেশী মনে পড়ছিলো।”
___”এরিক ধীর হাতে হেনাকে ছেড়ে দিয়ে বললো ‘ অনেক রাত হয়েছে হেনা তুমি বাসা যাও।”
___”হেনা বাঁজ পড়ার মত চমকে উঠে বললো ‘ তুমি আমাকে দিয়ে আসবে না?”
___”এরিক দম ধরে গেলো ঐখানে গেলে তার আবার ও নূর কে দেখতে ইচ্ছে করবে সেই নূর থেকে নিজে কে দূরে রাখতে চাই।”
___” হেনা অশ্রু চোখে বললো ‘ এরিক কি হলো বলো তুমি আমাকে দিয়ে আসবে না?”
___” এরিক দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে বললো ‘ ঠিক আছে চলো।”
___”হেনা আর এরিক গাড়িতে উঠার সময় হঠাৎ ড্রেক ছুটে এসে বললো ‘হেনা তুমি নীর (নূর) কে দেখেছো?”
___” হেনা অবাক হয়ে বললো ‘ ও তো তোমার সাথে গিয়েছে!”
___” ড্রেক হতবুদ্ধি গলায় বললো ‘ কিন্তু কখন? আমি তো আমার মমকে বাসা থেকে আনতে গিয়েছিলাম এসে আমি ২ ঘন্টা যাবত নূর কে খুঁজছি কিন্তু কোনো হদিস পাচ্ছি না ওর।”
‘___” এরিক শান্ত গলায় বললো ‘ আই থিংক ও বাসা চলে গেছে।”
___হেনা ভ্রু কুঁচকে বললো ‘ তুমি কীভাবে জানো?”
___” এরিক কাঁধ ঝাঁকিয়ে বললো ‘ আমি ওকে টেক্সি বুক করতে দেখেছিলাম।”
___” হেনা ছোট্ট করে বললো ‘ ওহ্!”
___”ড্রেক মন খারাপ করে হেনা কে বিদায় দিয়ে পার্টির বেনুতে এগিয়ে গেলো। শাঁ করে গাড়ি চালিয়ে এরিক হেনাদের বাসার সামনে এসে থামলো। হেনা এরিকের গালে চুম্মু খেয়ে তাকে বিদায় দিয়ল ভিতরে ডুকে গেলো।”
___”এরিক নাতিশীতোষ্ণ দৃষ্টিতে নূরের বারান্দায় দিকে তাকিয়ে আছে। গাড়ি বাইরে রেখে এরিক ছুটে নূরের রুমে ডুকলো। গুটিশুটি মেরে ঘুমাচ্ছে নূর এরিক জানে নূরের পুরাপুরি জ্ঞান আসতে সকাল হবে। অদ্ভুত এক কারণে এরিক ভোর পর্যন্ত নূরের রুমে সোফায় বসে এক দৃষ্টিতে নূর কে দেখতে লাগলো। ভোরে কুয়াশা মাখা সকালে সূর্য মামা একটুখানি উঁকি দেওয়ার সাথে সাথে এরিক নূরের কপালে গভীর চুম্মু খেয়ে বের হয়ে গেলো।”
___”নূরের যখন মৃদু মৃদু জ্ঞান আসলো সেই একটা অদ্ভুত স্বপ দেখলো। কিছু হিংস্র মানুষ তাকে নিয়ে টেনে হিঁচড়ে করছে একটি ছেলে আসলো অন্ধকারে ছেলেটির চেহেরাটা তার কাছে স্পষ্ট লাগছে না। হ্যাঁ এইবার বুঝা যাচ্ছে, এটা তো এরিক! কিন্তু একি ভয়ংকর অবস্থা তার! চোয়ালে বড় বড় ভয়ংকর দু’টো দাঁত, চোখ থেকে যেনো রক্ত বন্যা হচ্ছে।নূর চিৎকার করে চোখ খুলে ফেললো। তার পুরো শরীর থরথর করে কাঁপছে, অজস্র ঘাম পরছে এই কনকনে শীতের মধ্যেও।”
___” নূর উঠে বসতে ঠাস করে তার বুকের কম্বল পড়ে গেলো। চট করে নূরের কালকে রাতের সব কথা মনে উঠে গেলো।ভয়ে তার পুরো শরীর নিয়ে ঝাঁকুনি দিয়ে উঠলো।সেই তার ঘাড়ে হাত দিয়ে দেখলো সেইখানে ব্যান্ডিস করা।নূর অবাক হয়ে আয়নায় নিজেকে দেখছে তার পড়ানো শাড়ি নেই ঘাড়ে ব্যান্ডিস আর সবচাইতে বড় কথা সেই বাসায় কেমনে আসলো!কালকে ঐ চমৎকার চোখের ছেলেটি কে সেই দেখেছিলো কিন্তু তার চেহেরা পুরাপুরি তার মনে আসছে না।”
___”নূর একটি হট শাওয়ারে ডুকলো বের হয়ে দেখলো হেনা দাঁড়িয়ে আছে, হেনা নূরকে উদ্দেশ্য করে বললো ‘ তুমি কালকে কখন চলে এসেছো?”
___” নূর নিশ্চুপ।”
___” হেনা আবারও বললো ‘ নূর একবার আমাকে বলে আসতে এরিক যদি না বলতো আমরা জানতামি না তুমি বাসায় চলে এসেছো।”
___” নূর চমকপ্রদ গলায় বললো ‘ এরিক ঐ কি বলছে!”
___হেনা বললো ‘ ওহ্ তোমাকে টেক্সি বুক করতে দেখেছে।”
___” নূর হতবাক হয়ে হেনার মুখের দিয়ে চেয়ে রইলো।”
___” মিসেস ফিউ এসে বললো ‘তোর এইভাবে চলে আসা উচিত হয়নি নূর একটা দায়িত্ব থাকে মানুষের বলে আসার।”
___”হেনা মিসেস ফিউ সামনে অসহায় মুখ করলো ভাবখানা এমন তার খুবই চিন্তা ছিল নূর কে নিয়ে। হেনা আর মিসেস ফিউ আরো এটা সেটা কথা বলে বিদায় হলো তাদের নূরের ক্ষত স্থান চোখে পরলোনা।”
___”নূর কিঞ্চিৎ কপাল কুঁচকে চোখ ছোট ছোট করে বিছানাতে বসে এক এক করে সব হিসাব মিলাচ্ছে সেই। তাকে যতবার ঐ ছেলে বাঁচিয়েছে তার চেহেরা নূর একবারও দেখেনি কিন্তু তার চমৎকার চোখ আর ঝংকারময় গলার স্বর নূরের স্পষ্ট যেনো এখনোও কানে সুর তুলে।এরিক!এরিকের গলার স্বর আর চোখ হুবাহুব ঐ ছেলের সাথে মিলে তাহলে! নূর মুচকি হেঁসে উঠলো সেই তার উত্তর পেয়ে গেছে, এখন শুধু ক্যাম্পাসে যাওয়ার দেরী।”
____” নূর ফিসফিস করে নিজ মনে বললো ‘ তুমি আমাকে যত অপমান করো নিজেকে লুকিয়ে রাখার জন্য আমি জানি কে তুমি!”
___”নূর তড়িঘড়ি করে তৈরী হয়ে নিলো তার কেন জেনো খুশি খুশি লাগছে। নূর জিন্সের সাথে কালো একটা ড্রেস পরলো গলায় ওরনা ভালো মত পেছিনে নিলো যাতে করে তার গলার ক্ষত না বুঝা যায় সাথে নিলো ক্যাডিয়ান। নূর ফোন হাতে নিয়ে দেখলো ড্রেক রাতে অনেক বার কল করেছে। নূর পূনরায় ফোন করলো না আগে তার কাজ এরিকের সামনাসামনি হওয়া।”

চলবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here