সৎ বোন #শেষ পর্ব

#সৎ বোন
#শেষ পর্ব
#জুনায়েত

রানির মত দেখতে নয়!! এতো রানিই!!
আমি পিছন থেকে রানিকে ডাকলাম রানি!! রানি পিছন থেকে ঘুরে তাকিয়ে
খুব অবাগ হলো!! ও কিছু বলতে চাইলো
আমাকে কিন্তু না ও আমাকে কিছু না বলেই হাটা শুরু করলো!! আমি ওকে পিছন থেকে ডাকছি রানী দারা!! দারা বোন!! রানী খুব জোরে হেটে চলে গেল!!পরক্ষণেই রানি কোথায় যেন হারিয়ে গেল!!

আমি বুঝতে পারলাম এই খানেই কোন
একটা বাড়িতে থাকে হয়তো রানি!! আমি
বাড়ি ফিরেই নীলাকে বললাম নীলা জান
আজ রানিকে দেখতে পেয়েছিলাম।আমি
ওকে কত গুলো ডাক দিলাম কিন্তু ও আমার ডাক শুনলো না!! নীলা আমার
খুব ভয় হচ্ছে!! আমার কেন জানি মনে হচ্ছে ওরা খুব বিপদে আছে!! কাল আমি
ওকে খুজতে যাবো! তুমি যাবে কী আমার
সাথে?? নীলা বললো ও যাবে আমার সাথে!!

অবশেষে খুজ নিয়ে জানতে পারলাম রানি কোন বাড়িতে থাকে!! আমি আর নীলা দুজনেই চলে গেলাম!! বাড়ির দরজাটা খুলাই ছিলো!! আমি ভিতরে ঢুকেই দেখি সেই রকি হাত উঠিয়েছে আমার বোনের উপর!ওকে মারবে বলে!!
আমি দৌরে গিয়ে ওর হাতটা ধরে ফেললাম!!আর বললাম তোর এত বড় সাহস তুই আমার বোনের গায়ে হাত তুলসিছ!! টান দিয়ে রকি কে মেঝেতে ফেলে দিলাম!! তারপর ইচ্ছে মত মারলাম!!

আমি রানীকে জিজ্ঞেস করলাম তুদের এই অবস্হা কেন?? রানী বললো এই রকি একটা ঠক!! ও ছল চাতুরী করে আমাদের সব সম্পত্তির কেড়ে নিয়েছে!! আর এখন আমাকে দিয়ে ঝি এর কাজ করাচ্ছে!! আমি রানীকে জিজ্ঞেস করলাম আচ্ছা বোন সে দিন আমার সাথে কেন এমন করেছিলি বলতো!! রানী আমার পা দুটো জড়িয়ে ধরে বললো ভাইয়া মা আমাকে এই সম্পত্তির জন্য এমনটা করতে বাধ্য করছে!!আমাকে মাফ করে দে ভাইয়া!!

আমি রানীকে বুকে জড়িয়ে বললাম!! আরে পাগলি এই সম্পত্তি কেন! একবার তুর ভাইয়ের জীবনটা চেয়ে দেখতি তবোও তুর ভাইয়া তকে তা দিয়ে দিত!!রানি বললো ক্ষমা করে দে ভাইয়া!! আমি বললাম তুরা তোদের শাস্তি পেয়ে গেছিস!! মা কোথায়?? রানি বললো বিদ্ধা শ্রমে!! রকিকে পুলিশে দিয়ে বিদ্ধাশ্রমে গেলাম মাকে আনতে!! মা আমাকে দেখেই কেদে ফেললো!!মা আমার পা ধরতে চাইলো!! আমি মাকে বললাম মায়ের হাত পায়ে নয়! মাথায় থাকে!! মাকে বুকে টেনে নিলাম!!

মা আর বোনকে নিয়ে বাড়ি বাড়ি ফিরে এলাম!! এবার আমার বিয়ে করতে কোন সমস্যা নেই!! মায়ের দোয়া আর রানীর ভালবাসা নিয়ে নীলাকে বিয়ে করলাম!! মা বোন আর নীলাকে নিয়ে আমার জীবনের নতুনএকটা অধ্যায় শুরু হলো!! অবশেষে আমি আমার মৃত বাবার ইচ্ছেটাও পূনর করতে পেরেছি!

সমাপ্ত…..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here