বজ্জাত স্যার,পর্ব-৯,১০,১১,১২

বজ্জাত স্যার,পর্ব-৯,১০,১১,১২
শ্রেয়া
পর্ব-৯
!
জিহাদ::কিছুদিন আগে বিয়ে করেছি।আমার বউয়ের সাথে যা খুশি করতেই পারি।
!
প্রিন্সিপাল:ওকে,জাস্ট এ মিনিট!!পিয়ন পিয়ন!!
!
পিয়ন:: জি স্যার বলুন,
!
প্রিন্সিপাল:: ঝিনুকে অফিসরুমে ডেকে নিয়ে আসুন!!
!
পিয়ন:: ওকে স্যার আসছি!
!
!
________(এদিকে আমি কান্না করতে করতে হিচকি উঠে গেছে,এসব কথা আমার বাবা মা শুনলে না জানি কত কষ্ট পাবে,আমাকে কত বিলিব করে! আর করবে না মুক্তা আমারে একটা সলিশন দে না, কিছু তো বল!!
!
মুক্তা:: আমি মনে করি কিছুদিন ভার্সিটিটে আসা প্রয়োজন নেই।পরিস্থিতি ঠান্ডা হলে না হয় আসলি!! প্লিজ আর কান্না করিস না।থাম এবার।
!
আমি::(কান্না করতে করতে)হুম তু তুই ঠিক বলে বলছিস!!আমার কক ষ্ট তু তু কেমনে বুঝবি! কান না ছা ছা ড়া আর উপায় আ আ ছে।।
!
(আর এদিকে পিয়ন ক্লাসরুমে না পেয়ে লাইব্রেতি যায়,দেখে সেখানে ঝিনুক বসে আছে)
!
পিয়ন: ঝিনুক,তোমাকে পুরো ভার্সিটি খুজলাম।ক্লাস রেখে এখানে বসে আছো।
!
আমি:: হা ক্লাস করতে মন চাইছে না।কেনো!!
!
পিয়ন:: ওহ,তোমাকে প্রিন্সিপাল স্যার ডাকছে!
!
আমি:: কেন!!
!
মুক্তা’;:: এই সময়ে স্যার ডাকছে কেনো!
!
আমি:: রুমে কে কে আছে আঙ্কেল! আপনি কি জানেন!
!
পিয়ন:: হ্যা,জিহাদ স্যার আর প্রিন্সিপাল স্যার! তাড়াতাড়ি আসো
!
,
আমি:: উনি তো থাকবেই, উমি ছাড়া আর কাউকে পাওয়া যাবে না।আমার ভয়ে কাপুনি উঠে গেছে।
!
মুক্তা:: কিরে এমন কাপছিস কেনো!!
!
আমি:: যদি আমার আব্বুকে ডেকে আনে, আমি কি করবো!! আব্বু তো অনেক কষ্ট পাবে।
!
মুক্তা:: আচ্ছা আগে চল,,, পরে দেখা যাবে।চোখ মুছ!!
!
আমি::হুম(চোখ মুছে ফেললাম,কাজল দিয়েছিলাম কান্নার কারনে কাজল লেপটে গেছে)
!
মুক্তা:: চল, দাড়িয়ে আছিস কেনো এখনো!!
!
আমি:: আআআ মি যাাাাা চ্ছি তো হ! প্লিইইইজ তু তুই আগে যা!
!
মুক্তা: ওকে যাচ্ছি।
______
(আর এদিকে জিহাদ ভয় পেয়ে যায়, নিজের এমন বোকার মতো কথা বলায় নিজেই ফেসে যায়!!এটা কি বললো সে!!ঝিনুকের সাথে তো ভালো মতো কথাও হয় নি।আর সে হুট করে বলে ফেললো বিয়ে হয়েছে!!উহফ নো )
!
জিহাদ:: স্যার ঝিনুককে ডাকার কি দরকার ছিলো!!
!
প্রিন্সিপাল:: পুরো ভার্সিটি এই বিষয় নিয়ে টানা হেচড়া করছে!! এটা কি ভালো কথা, যেখানে তোমরা মেরিড!! আমি পুরোপুরো ক্লিয়ার না এখনো! তাই ঝিনুককে ডেকে আনতে বললাম!!আর আমি ঝিনুকের মুখে শুনতে চাই ও মেরিড কিনা!!
!
জিহাদ::(এটা কোনো কথা হলো!! এই সামান্য বিষয় টাকে কি থেকে কি বানাচ্ছে যত্তসব বোকার দল) স্যার ঝিনুক যদি না বলতে চায় ও বিবাহিত তাহলে( তখনই ঝিনুক আসে,ওকে দেখে রাগ দুগুন বেড়ে গেছে।কান্না করতে করতে চোখ মুখ ফুলিয়ে ফেলছে!! বাহিরে বের হই তারপর বুঝাবো)
!
আমি::স্যার আসবো!!
(ভয়ে ভয়ে বললাম)
!
প্রিন্সিপাল:: আসো।
!
আমি:: স্যার কি (বলার আগেই উনি বলে উঠলো)
!
প্রিন্সিপাল:: যা শুনছি এসব কি সত্য!
!
আমি:(শুধু চোখ দিয়ে পানি পড়ছে,শেষ পর্যন্ত স্যারের মুখেও)……..
!
প্রিন্সিপাল:: কি হলো!! জবাব দিচ্ছো না কেনো!! যদি চুপ থাকো ভেবে নিবো সব সত্যি!! তোমার আব্বুর নাম্বার দাও।
!
জিহাদ::( আজিব!! কিভাবে টর্চার করছে!!এভাবে বললে তো ভালো মানুষ ও কনফিজড এ পড়ে যাবে কি রেখে কি বলবে)স্যার এভানে না বলে ধীরে সুস্থে বললে হয়,
!
প্রিন্সিপাল: তুমি চুপ থাকো!
!
আমি:: (এমনি ভয়ে আমার শরীরের রক্ত মনে হয় ঠান্ডা হয়ে গেছে।এর মধ্যে নেকামি করতে আসছে!! একে তো সবার চোখে হাসির পাত্র বানিয়েছে আর এসব সহ্য হচ্ছে না))স্যার আপনি কোন কথা বলছেন!!
!
প্রিন্সিপাল:: তোমরা নাকি মেরিড??
!
আমি::এবার আমি স্থির ছিলাম,তার থেকে তিনগুন রাগ হচ্ছিলো,,, এটা কোনো কথা হলো!! স্যারকে বলেই ফেললাম কোন ছাগলে বলছে আমি মেরিড!! আর কাকে বিয়ে করছি বলেন!!যে এ কথা বলছে ওকে ধরে কষে চারটা চড় দিলে ঠিক হবে।
!
প্রিন্সিপাল:: জিহাদ,ঝিনুক কি বলছে এখন!!
!
জিহাদ:: স্যার ও মানসিকভাবে অসুস্থ ওর রেস্টের প্রয়োজন!! এই জন্য না করছে আর বাসায় বকা দিছিলাম তাই আমার উপর রাগ!! তাই মিথ্যা বলে ফাসাতে চাচ্ছে।
!
আমি::স্যার আমি উনাকে চিনি না!” আর কিসের অসুস্থ হবো!! উনি পাগল!! যাকে তাকে তার বউ বানিয়ে ফেলে!! উনার জন্য এতো কিছু হয়েছে! আর এখন আমাকে বলছে আমি মানসিকভাবে অসুস্থ!!
!
জিহাদ::(এবার রাগ আউট ওফ কন্ট্রলে চলে গেলো) আমি যাকে তাকে বউ বলি!! আমি পাগল!! (চেয়ার থেকে উঠে ঝিনুকের কাছে গেলাম,আর ওর হাতটা ধরলাম)চলো,বাসায় চলো
আজ হয়তো ওষুধ না খেয়ে এসেছো!! এভাবে কি মিস দেওয়া ঠিক জান!! বাসায় গিয়ে রেস্ট নিবে চলো।
!
আমি:: কিহ!! আমি কিসের ঔষুধ খাবো!! হাত ছাড়েন আমার!! লজ্জাহীন একটা লোক! বদমাইশ,স্যারের সামনে আমার হাত ধরছে!! হাত ছাড়েন,ছাড়েন না কেনো!!
!
জিহাদ:: আহহা রিলাক্স!! এতো কথা বললে, হাফিয়ে যাবে!! এমনি ড.বলছে কথা কম বলতে,হাটাহাটি নিষেধ!চলো চলো,,বাসায় গিয়ে
রেস্ট নিবে!!
!
আমি:: আমি আপনাকে চিনি না যাবো না!! (বলেই হাতে নখ দিয়ে জোরে একটা চিমটি দিলাম) আর উনি সাথে হাত ছেড়ে দিছে।
!
প্রিন্সিপাল:: হচ্ছেটা কি এখানে,আমি সামনে দাড়িয়ে আছি এটা কি জানো!!
!
জিহাদ::(কোনোদিকে খেয়াল নেই, রাগে চোখ লাল হয়ে গেছে।মনপ হয় ঝিনুককে এবার খেয়েই ফেলবে) এবার হাত আরো জোরে ধরে টানতে টানতে অফিস রুম থেকে হচ্ছি।
!
প্রিন্সিপাল:: জিহাদ মেয়েটা হাতে ব্যাথা পাচ্ছে, এই বললে অসুস্থ, এখন এভাবে টেনে নিয়ে যাচ্ছো কেনো!!
!
ঝিনুক:: প্লিজ স্যার হাত ছাড়ুন, প্লিজ!! কোথায় নিয়ে যাচ্ছেন!! আজব লোক তো!
!
জিহাদ:: ( কোনো কথাই শুনলাম না,বের হয়ে গাড়ির সামনে নিয়ে আসলাম)
!
আমি:: কি হইছে, পাগল হয়ে গেছেন নাকি:: এখানে আনলেন কেন হাত ছাড়েন!!
!
জিহাদ:: হাত না ছাড়লে!! কি করবে!!(রাগে দাতেদাত চেপে বললাম)
!
আমি:: হাফ মেন্ডেল! গন্ডার, সজারুরু সাথে আমি যাবো!! হাত ছাড়েন,ফাইজলামি পেয়েছেন! পুরো কলেজ ছড়িয়েছেন প্রেমলীলায় জড়িয়েছি, আর এখন বলছেন আমি আপনার বউ!! কোন কালের বউ আমি আপনার!সুন্দরী মেয়ে দেখলেই বউ হয়ে যায়! ক্যারেক্টার লেস, কালো পিপড়া!!
!
জিহাদ::(( মনটা চেয়েছিলে কষে কয়েকটা মারি,বাট বললাম না কিছু!!এর শোধ তো নিবোই!! কোন মুখে তুমি এতো কিছু বলেছো!))গাড়িতে উঠবে নাকি উঠবে না তুমি!!
!
আমি:: না আমি উঠবো না,কেন আমি কি আপনার গোলাম, যা বলবেন তাই শুনবো!!
!
জিহাদ: ওকে( বলেই ওকে পাজকোলে করে গাড়ির মধ্যে ফেলে দিলাম,গাড়ির গেট লক করে আমি আমার সিটে এসে বসলাম)
!
আমি:: ((আহহ,,মনে হয় আমার কোমড়টা গেছে!! এ কি মানুষ নাকি দজ্জাল।এতো টাইম হাত ধরে হাত লাল করে ফেলছে, আর এখন কোমড়টা মনে হয় ভেঙ্গে দিলো আমার!!))আমাকে যে এভাবে ফেলে দিলেন যদি আমার কোমড় টা ভাঙতো কে বিয়ে করতো!! সারাজীবন তো কুমারী থাকতে হতো!! কি পেয়েছেন টা কি আপনি!! আর কোথায় নিয়ে যাচ্ছেন!!
!
!
জিহাদ::বিয়ে করতে যাচ্ছি।তোমার তো আবার বিয়ে করার শখ! তাছাড়া আমার তে আবার সুন্দরী মেয়েদের বউ বানানো শখ,তোমাকে দেখে আর লোভ সামলাতে পারলাম না!!
আর ইউ হ্যাপি!!____
চলবে___
[[ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন,আর গল্প ভাল না লাগলে ইগনর করুন]]
,

# বজ্জাত_স্যার__
# শ্রেয়া______
!
!
পর্ব-১০…
!
জিহাদ:: তোমাকে দেখে আর লোভ সামলাতে পারলাম না,আর ইউ হ্যাপি!!
!
আমি:: একদম ভালো হবে না!আমি বিয়ে করবো না! আপনি কে হে যে আপনার কথায় আমি নাচতে নাচতে বিয়েতে রাজি হবো! আমি আপনাকে পুলিশে দিবো!! নারী নির্যাতন মামলা দিবো!! যে আপনার ফাসি হয়!! আপনার মতো #বজ্জাত স্যারের কাছে কেউ পড়তে আসবে না, লুজার আপনি!!
!
জিহাদ::(রাগে আমার আর সহ্য হচ্ছিলো না, জোরে গাড়িটা ব্রেক করলাম,,দেখি তাল সামলাতে না পেরে সামনের দিকে জুকে পড়ে, আর টাং করে বারি খায় কপালে একটা))তোমার বকা দেওয়া হয়েছে !!! নামো!!
!
আমি:: আম্মুউউউউউ আহহহহহহহহাাা আমার কপাল ফেটে গেছে!! আপনি আসলেই মানুষের কাতারে পড়েন না,নামবো না আমি!! এখানেই বসে আমি:: আম্মুউউউউউ আহহহহহহহহাাা আমার কপাল ফেটে গেছে!! আপনি আসলেই মানুষের কাতারে পড়েন না,নামবো না আমি!! এখানেই বসে থাকবো।
!
জিহাদ::( তাকিয়ে দেখি কপাল ফুলে আলু গাছ হয়ে গেছে, গাড়ির ছিটে পানির বোতল টা এগিয়ে দিলাম আর বললাম,,গাড়ি থেকে নেমে কপালে পানি দাও আর নয়তো এখন আলু গাছ বের হয়েছে না একটু পর কলা গাছ বের হবে,নামো))আম্মু ডাকলে আম্মু আসবে না,জিহাদ বলো আমি আসবো নে…
!
আমি:: কপালে হাত দিয়ে দেখি কপাল ফুলে গেছে, রাগে, দুঃখে গাড়ি থেকে নেমে।কপালে পানি দিলাম!! আহহ কি ব্যাথা!! (আমার খেয়ালই নাই কোথায় আসছি)মুখ ধুয়ে পানির বোতলটা এগিয়ে দিতে তার দিকে তাকিয়ে দেখি আমার দিকে হা করে তাকিয়ে আছে দাড়া হা করে থাক তুই, (আমি আবার বোতল থেকে মুখা টা খুলে তার মুখে ঠুসে দেই এবার হুস ফিরছে))
!
জিহাদ:: ইয়াকককক ইয়াকক থু!!! এটা কি করলে!!
!
আমি:: কি করলাম!! আপনি হা করে তাকিয়ে আছেন!! ভাগ্য ভালো যে মশা ডুকে নি, নয়তো আপনার পেটে গিয়ে বাচ্চা দিতো!! আপনার পেটে মশা উৎপাদনের কারখানা তৈরী হতো আমি আপনার স্টুডেন্ট হয়ে এমন ক্ষতি করতে পারি বলুন স্যার!!!
!
জিহাদ::(এতো রাগ হচ্ছিলো)) চলো আমার সাথে, মশা উৎপাদন করাচ্ছি।(বলে হাত ধরে টান দিচ্ছি)
!
আমি:: (বদমাইশটা আমার হাত ধরে টেনে নিয়ে যাচ্ছে)এবার সামনের দিকে তাকিয়ে দেখি দুপাশে ফুলের বাগান। আমি তো থ বনে গেছি!! এটা কোন জায়গায় এলাম!! আমি কি স্বপ্ন দেখতেছি না জিন্দা আছি!!
!
জিহাদ:: কি হলো, এমন দাড়িয়ে গেলে কেনো!!
!
আমি::………. (কোনো ঘোরের মধ্যে আছি,
!
জীবনে এতো ফুল দেখিনি)
জিহাদ:: (কি ব্যাপার স্টাচু হয়ে গেলো কেন) একটু ধাক্কা দিলাম, এই মেয়ে কি হলো!! কথা সাড়া দাও না কেনো!!কথা কি কান দিয়ে ডুকে না!!
!
আমি:: ধাক্কা দেওয়ার পরও আমি বিলিব করতে পারছি না আমি স্বপ্ন দেখতেছি কিনা!! স্যার যদি আপনি সত্যিকারে আমার সামনে থেকে থাকেন একটা চিমটি দেন আমায়!! তাহলে বুঝবো আপনি আমার সাথেই আছেন!!
!
জিহাদ: হোয়াট!! চিমটি দিবো কেন!! আর কি আবোল তাবোল বলছো!
!
আমি:: এতো কথা না বলে আগে চিমটি দেন,পরে কথা বলেন।
!
জিহাদ:: ( হাতটা ধরে দিলাম একটা চিমটি) হয়েছে এবার।
আমি:: ধূর এতো জোরে চিমটি দিলেন কেন!! বাদর কোথাকার! আসতে করে দিলে কি হয়!! যাই হোক।আগে বলেন এতো ফুল গাছ কোথা থেকে চুরি করে আনছেন!!
!
জিহাদ:: হোয়াট ননসেন্স!! আমার বাড়িতে আমার গাছ! আমি চুরি করে আনবো কেন!! আমরা লাগিয়েছি ফুল গাছ!
!
আমি:: এ্যাাাাাাাাাাাাা ডং!! কার না কার বাড়িতে নিয়ে এসে এখন নিজের বাড়ি দাবি করছে,,যদি এই বাড়ির মালিক এসে কিছু বলেনা!! বলবো আপনি একটা চোর,আমাকে জোর করে এখানে আনছেন!! আর আমি বুঝতে পারছি,নিশ্চই এই বাসায় চুরি করার ধান্দা আপনার!! কিছু চুরি করে আমার নামটা দিবেন!! আর আপনি বেচে যাবেন!! আমি তো বেচে থাকতে এই কাজ হতে দিবো না বলেই, ” চোর””চোর” (বলে চিৎকার দিতে লাগলাম)
!
জিহাদ:: হাহাহাহাহা চিৎকার দিতে থাকো!!দেখি কে আসে,আমায় ধরতে!!
!
আমি:: আমাকে ফাসানো এতো সহজ!! হ্যা হাসা হচ্ছে না,একটু পর ভ্যা ভ্যা করে কান্না করবেন!! যখন এই বাড়ির মালিক লাঠি পিটা করবো!! তখন আমিও আপনার মতো রাক্ষুসে হাসি দিবো।দাড়ান আমি ঐ বাসায় ডুকে ঐ বাসার মানুষের কাছে বিচার দিচ্ছি।(বলেই বাড়ির ভিতরে এগুলাম)
!
জিহাদ::(ওর এমন বাচ্চামি,বোকামি দেখে হাসতে হাসতে আমার পেটে খিল ধরিয়ে দিছে) হা হা যাও,বাসার মালিককে,নিয়ে আসো!! আমিও যাচ্ছি।চলো…
!
আমি:: (এবারই তো সুযোগ আসো আসো,আর পালাতে পারবে না।আরেকজনের বাসায় চুরি করা আজ হারে হারে টের পাবে মনে মনে বললাম) বাসার ভিতর ডুকতে ডুকতে একাবারে বাসার কাছাকাছি এসে গেছি,য়খন ভিতরে ডুকবো,দাড়োয়ান আমায় আটকিয়ে ফেলে!!
!
দাড়িয়ান:: কোথায় যাচ্ছেন,দাড়ান দাড়ান।পারমিশন ছাড়া বাসায় অপরিচিত কেউ ডুকা নিষেধ!বাহিরে দাড়িয়ে থাকেন।
!
আমি:: আরে আমি কি চুরি করতে ডুকছি নাকি!! ঐ দিকে দেখেন চোর আসছে!! আপনাদের বাসার সব জিনিস চুরি করে নিয়ে যাবে,আমি এই বাসার মালিকের কাছে বিচার দিবো!! গেট খুলে ডুকতে দেন আমায়।
!
দারোয়ান:: কোথায় চোর!! আর জিসের চোর আসবে! ম্যাম আপনি ভুল ঠিকানায় হয়তো আসছেন।আসতে পারেন!!
!
আমি:: আরে আজিব,ডুকতে দেন না কেনো!! আপনি বুঝতেছেন না, ঐ লোকটাই চোর।
!
জিহাদ:: (এবার আমি গেটের সামনে যাওয়ায়)ইশারা দিলাম,বাট দারোয়ান বুঝে নি। বলেই উঠলো
!
দারোয়ান:: স্যার আজ এতো…
!
জিহাদ:: (সব বলার আগেই ইশারা দিলাম আবার যেনো চুপ থাকে আর গেট খুলে দেয়)
!
আমি::(বাহ বাহ কি চোর মাইরে!!পাকা চোর বটে!! দাড়োয়ানকেও পটিয়ে ফেলছে!! আজ দাড়োআন বেটা তোরও চাকরি যাবে,ঘুস খেয়ে ভুলে গেছে!! না জানি কত কিছু চুরি করছে এই বাসা থেকে!! আজ এর মিমাংসা হবেই।(দেখি গেট খুলে দিছে) আমি জিহাদকে মুখ ভেঙ্চি দিয়ে ভিতরে ডুকলাম।
!
জিহাদ::ওর এসব কান্ড দেখে হাসিই থামছে না!! না জানি ভিতরে গিয়ে কি করে!!হাহাহা
!
দারোয়ান:: স্যার মেয়েটা কে!! আপনাকে হয়তো চিনে না, পুরোই পাগল!! আপনি নাকি চোর!! আপনার বাসায় আপনি নাকি চোর!!
!
জিহাদ:: চাচা,বাদ দিন!! পাগলী একটা।বলে বাসার ভিতরে গেলাম।।
!
__________
{{{ আর এদিকে বাসার ভিতর ডুকে মাথাই নষ্ট এতো বাড়ি,কি সুন্দর কাজ।চোখ সরানো যা না।।এই জন্যে বলি এই বাসায় আনছে কেন!! চুরি করার ভালো প্লেস একটা সব দামি জিনিস!! থাক তাদের জিনিস, এবার আমি চিৎকার দিয়ে বললাম কেউ আছেন বাসায়, কোনো রেস্পন্স নেই,আবার বললাম আরো জোরে চিৎকার দিয়ে,কেউ বাসায় আসছেন!! আপনাদের বাসায় চোর আসছে!! পরে কিছু চুরি হলে আমি দায়ী না}}}
!
!
((এদিকে জিহাদের আম্মু আর তুসার আম্মু তাদের বিয়ের এলবাম দেখছিলো বসে বসে উপরের রুমে,জিহাদের বাবা ঘুমিয়ে ছিলো,এতো চিৎকার চেচামেচি শুনে ধরপড়িয়ে উঠে,রুম থেকে বের হয়))
!
{{ সবাই দৌড়িয়ে এসে হল রুমে জমা হয়, জিহাদের বাবা রেগেই যায়, এক এমন ভাবে চিল্লাচ্ছে মনে হয় বাড়ি ঘর তুলে ফেলবে দ্বিতীয়ত,অপরিচিত কাউকে আমাদের অনুমতি ছাড়া ডুকতে দেওয়ার সাহস পেলো কোথায়!!))
!
জিহাদের বাবা:: এই মেয়ে এভাবে চিল্লাচ্ছো কেনো!!কান্ড জ্ঞান বলতে কি কিছু নেই!! কে তুমি!! বাসায় ডুকলে কিভাবে!!(বলে দারোয়ান কে ডাক দিলাম,ছামাদ ছামাদ)
!
দাড়োয়ান(ছামাদ):: হা সাহেব বলেন,
!
জিহাদের বাবা:: এই মেয়ে কিভাবে বাসায় ডুকলো!! তোমাকে কিসের জন্য রাখা হয়েছে!! চেহারা দেখার জন্য।পুরো বাড়ি উঠিয়ে নিয়ে গেলেও তুমি বেহুস থাকবে!!
!
আমি:: আঙ্কেল উনাকে বজা দিচ্ছেন কেনো!!চিলচ্ছি যে আপনাদের বাসায় চোর ডুকছে!! উনি আমাকে ডুকিয়ে ভালো করেছে!! আপনাদের কাছে আজ হাতে নাতে চোর ধরিয়ে দিবো!!
!
(তখনই জিহাদ বাসায় ডুকে,দেখে বাড়ির সবাই দাড়িয়ে আছে!! আর আমি যে চিল্লাচ্ছি তাকিয়ে দেখছে আর হাসছে। আর সবাই ওর দিকে উৎসুক দৃষ্টিতে তাকিয়ে হা করে আছে)
!
আমি:: ঐ যে চোর, আবার আপনাদের বাসায় ডুকলো!! আপনাদের দারোয়ানে সাথেও হাত আছে!! দারোয়ান তাকে আপনাদের বাসায় ডুকিয়ে দিছে,

চলবে….

#বজ্জাত_স্যার__
#শ্রেয়া___
!
!
পর্ব–১১,১২
!
আমি::আপনাদের দারোয়ান উনাকে ডুকিয়েছে,উনাকে পুলিশে দেন বলে(ইশারায় জিহাদকে দেখালাম)
!
জিহাদের বাবা:: এই মেয়ে ও কেনো চোর হবে!! জিহাদ তো আমার ছেলে!! আমার বাসায় আমার ছেলে কি আসবে না!!তোমাকে এসব আজগুবি কথা কে বলেছে!! আর তোমার সাহসের তারিফ করতে হয়,আমার বাসায় ডুকে আমার ছেলেকে চোর বলো!!
!
আমি:: এটা আপনার ছেলে!!!(মনে মনপ বলছি এবার মনে হয় আমাকেই বেধে রাখবে
)আমি তো আর জানি না! আর উনিও আমায় বলে নি তাই ভাবছি হয়তো উনি চুরি করতে আসছে! আর আমি এখানে আসতে চাই নি জোর করে নিয়ে আসছে!
!
জিহাদের বাবা:: জিহাদ এসব কি!! এমন পাগল মেয়ে কে কোথা থেকে এনেছে!! তুমিও সাথে পাগল হলে নাকি!!
!
জিহাদ:: না এনে তো আর উপায় নেই!! তোমার গুনবতী ভাতিজি পুরো ভার্সিটি ছড়িয়েছে আমরা নাকি প্রেমলীলায় জড়িয়েছি!! আর আমি তো এভাবে একজন মেয়ের জীবন নষ্ট করতে পারি না!!তাই তেমাকে দেখাতে এনেছি।
!
জিহাদের বাবা:: তুমি কি বলতে চাচ্ছো ক্লিয়ার করে বলো!! আর কার জীবন নষ্ট হবে!!
!
জিহাদ:: ঝিনুকের নামে যে খারাপ কথা রটিয়েছে ওর ফ্যামিলি জানলে কি হবে!! কে বিয়ে করবে ওকে!য় আর ও হলো ঝিনুক যার কথা গতকাল তুসা বলেছে!! সো আমি চাচ্ছি দুদিন পর যে এঙ্গেজমেন্টের কথা বলেছো না বাবা, সেটা তুসার সাথে হবে না ঝিনুকের সাথে হবে!
!
জিহাদের বাবা:: জাস্ট সেট আপ!! অনেক বড় হয়ে গেছো তাই না!মুখে মুখে তর্ক করো!!তোমার তুসার সাথেই বিয়ে হবে!!
!
আমি:: (এতো জোরে ধমক দিছে মনে হয় পুরো বাড়ি কেপে উঠছে,আর আমার কলিজা ফেটেই যাবে)
জিহাদ:: বাবা তুমি যাই বলো বিয়ে আমি(তখনই তুসা বাসায় আসে)
!
তুসা:: জিহাদ আমি তেমাকে ভালোবাসি!! আমি তোমাকে বিয়ে করবো।আমাকে ছাড়া ঝিনুককে বিয়ে করতে পারবে না(চিল্লিয়ে বলছে)
!
আমি::(পিছনে ঘুরে দেখি ডাইনিটা চিল্লাচ্ছে,তোর চিল্লানি কামচ্ছি)এই চুন্নি, তোর কাজ নেই হ্যা আমাকে যেদিকে দেখোস এদিকেই দৌড় পারতে পারতে আসিছ!! এক কাজ আমার জামার সাথে তোর জামা বেধে রাখি তাহলে আমি যেদিকে যাবো ঔ দিকে তুই ও যেতে পারবি!! এতো কষ্ট করে খুজা খুজি করতে হবে না!! লুচ্চি একটা!!
!
তুসা:: ঝিনুকককককককককক মুখ সামলে কথা বল!! আমি তোর বড়!! আর এটা তোর বাড়ি না, আমাদের বাড়ি!! আমি যা খুশি বলবো তোর কি!!
!
জিহাদের বাবা:: হচ্ছেটা কি!! হ্যা!! যার যা খুশি করতে থাকো!! আমাকে এ ব্যাপারো কেউ ডাকবে না।(বলেই উপরে চলে গেলো)
!
তুসা:: জিহাদ, ঝিনুককে এই বাসায় ডেকে আনার মানে টা কি!
!
জিহাদ:: আমি তো ডেকে আনতাম নাহ!! কিন্তু তোরই সহ্য হচ্ছিলো না!!
!
তুসা:::হ্যা সহ্য হচ্ছিলো না!! তোমার সাথে অন্য কেউ কিভাবে সহ্যা হবে!
!
আমি;;(দূর এদের ঝগড়া এরা করক বলে আশে পাশে তাকালাম,দেখি কয়েকটা এ্যাকুরিয়াম) ওয়াও এতো সুন্দর!! বাহ!! ( বলে দৌড়িয়ে এ্যাকুরিয়ামের কাছে গেলাম! আর হাত দিয়ে বাহির থেকে গ্লাস টোকা দিতেই মাছ এদিক ওদিক ছোটাছুটি করছে!!আমার তো মন চাইছে সবই বাসায় নিয়ে যাই!!
!
জিহাদ:: শোন এসব ফালতু কথা নিয়ে আমার কাছে আসবি না, ওকে!! যা নিজের রুমে গিয়ে ঘুমা,( বলে তাকিয়ে দেখি আমার এ্যাকুরিয়ামের দিকে তাকিয়ে আছে,আর নিজের মনেই হাসছে!! ওর হাসির উপরে ক্রাস খেলাম
)মাছ গুলোর সাথে এমন ধস্তাধস্তি করছো কেনো!!
!
আমি:: কিহ!! এমন জিছুই না বুঝছেন!! আচ্ছা বলেনতো এই এ্যাকুরিয়াম গুলো কোথা থেকে আনছেন!!
!
জিহাদ:: কেনো!! দোকানে গেলে সবই কিনতে পাওয়া যায়, খাকি বউ বাদে!!(বলেই চোখ টিপ মারলাম)
!
আমি:: ধ্যাত!! আমার এ্যাকুরিয়ামগুলো চয়েজ হয়েছে!! একটা কথা বলবো!
!
জিহাদ: হ্যা বলো! একটা কেন বলা, সেই কখন থেকে তো বলেই যাচ্ছো,আর আমি না চোর আমাকে পুলিশে দিবা!!
!
আমি:: আমি কি জানি নাকি এটা আপনার বাসা!! আপনিও তো ভেজা বিড়াল সেজে ছিলেন!!
!
জিহাদ:: হুম তুমি তো আমার কথাই শুনলে না! না শুনেই চিৎকার চেচামেচি করেছো!! তো আপনার কি এ্যাকুরিয়াম লাগবে!!
!
আমি:: আআরেরে না না এম মনি বলেছি!! (আমার তো সবই নিয়ে যেতে মন চাচ্ছে,এই বাড়ি এতো সুন্দর কেন!!মনে মনে)
!
জিহাদ:: হুম,তুতলাতে হবে না!! বুঝছি আমি!!দেখো কোন এ্যাকুরিয়ামের মাছ গুলো সুন্দর!
!
আমি:: হুমমমমমমম ঐ যে নীল পানি যেটায় ঐটাই ভালো লাগছে!!আমি কখনো তারা মাছ দেখি নি ঐ তায় আছে তাই!!
!
জিহাদ:: ঠিক আছে, পরে নিয়ে যেও!! আমার সাথে উপরে চলো!!
!
আমি:: আমি এখানেই থাকি আপনি যান!! দি আপনার বাবা কিছু বলে!!
!
জিহাদ:: নাহ কি বলবে চলো(বলেই হাত ধরে টেনে উপরে নিয়ে যাচ্ছি তখনই আম্মু বলে কিরো আমার সাথে তো পরিচয় করিয়ে দিবি)
!
মা:: এই মেয়ে তুমি এতো বোকা কেন!! কিভাবে “চোর” “চোর” বলছিলে!।
!
আমি:: আন্টি আপনার ছেলে তো আর বলে নি আরেকতো আমাকে টেনে টেনে নিয়ে আসছে!! আমি কি করবো!!
!
জিহাদ:: মা,পরে পরিচিত হইয়ো!! এই ঝিনুক উপরে চলো।
!
মা:: হাহাহা নিয়ে যা!!
!
(আমাকে টেনে উপরে নিয়ে গেলো।ও গড!! বাড়ি নাকি রাজপ্রাসাদ,আর রুমটা তো দেখার মতো,,এতো সুন্দর বাড়ি শুধু কল্পনাতেই সম্ভব)
!
জিহাদ::(অকে নিয়ে আমার রুমে নিয়ে আসলাম)দেখো তো পছন্দ হলো কিনা!!
!
আমি:: হ্যা স্যার পছন্দ হবে না কেনো অনেক সুন্দরতো বাড়ি!! বলে বেলকুনিতে গিয়ে তো চক্ষু চড়ক গাছ
কালো গোলাপ গাছ!! এখানে!
!
জিহাদ:: কি হলো!!চুপসে গেলে কেনো!!
!
আমি:: স্যার আমার এই ফুল গাছটা লাগবে!! এটা ছাড়া আমি বাসায় যাবো না!!
!
জিহাদ:: আরে নিয়ে যেও!! এখনই নিতে পারো!!
আমি::ইয়া হু!!! বলেই ঘুরে স্যারের গালে একটা কিস দিয়ে দিলাম।
!
স্যার:: কি হলো!! কিস দিলে আমায়!!
!
আমি::(যাহ এটা কি করলাম,স্যারের গালে কিস দিয়ে দিলাম আল্লাহ আমি কোথায় আছি) স্যার,মেনে নিবেন এটা দূর্ঘটনা!! স্যার আমি আর থাকবো না!!আমি বাসায় চলে যাই!!
!
জিহাদ:হুম!সব টবগুলো নিয়ে যাও।
!
আমি:: এতো গুলো দিয়ে কি করবো!!
!
জিহাদ:: মাথায় লেপ দিও!! রকি, রকি
!
রকি:: হ্যা স্যার বলেন।
!
জিহাদ::সব টব প্যাক করে নিচে নিয়ে আসো!
!
আমি:: হায় হায়, আমার সব লাগবে নাতো!!
!
জিহাদ:: চুপ একদম চুপ!! আমি দিচ্ছি তোমার কোনো সমস্যা!!এবার নিচে চলো।
আমি::হ্যার স্যার আপমি আগে আগে নামেন পরে আমি যাচ্ছি(পিছনে পিছনে যাচ্ছি,আর তো আসা হবে না হয়তো, শেষ বারের মতো দেখে যাই,শেষে নিচে নামলাম।দেখি এ্যাকুরিয়ামও লোকটা নিয়ে যাচ্ছি,আমি তাড়াতাড়ি নেমে ধরলাম)এই এই আপনি আমার এ্যাকুরিয়ামে হত দিছেন কেনো!!আমারটা দিন আমাকে!! কি ডং আমার জিনিস হাত দিছেন কেনো!! হাত কেটে মাগুর মাছকে দিয়ে দিবো।
!
জিহাদ::(অখানে এতো কিসের চিল্লানির আওয়াজ আসে)দেখি ঝওনুক কেন যেনো রকির সাথে চিল্লাচ্ছে।
!
রকি::ম্যাম আগে তো আমার কথা শুনেন!! স্যার বলছে…
!
আমি:: স্যার বললেই কি ধরতে হবে!! এটা এখন আমার জিনিস!!
!
জিহাদ:: আরে আমি বলেছি,(রকি যা তুই)তুমি ওর সাথে চিল্লাচ্ছো কেনো!!এতো বড় এ্যাকুরিয়াম কিভাবে নিবে।।
!
আমি:: কেন হাত আল্লাহ কেনো দিছে!! গুটিয়ে বসে থাকার জন্যা! হতে করে নিয়ে যাবো!!
জিহাদ:: ওকে, গুড নিয়ে যাও!!
(বলেই স্যার আমাকে এগিয়ে দিতে গেলো সাথেই, হঠাৎ মনে হলো,উনার আম্মুর থেকে বিদায় নেওয়া হলো না!! স্যারের হাতে এ্যাকুরিয়াম দিয়ে,আবার ব্যাক করে বাসায় গেলাম,আন্টি বাই,আবার দেখা হবে, ভালো থাকবেন)
!
আন্টি:: ঠিক আছে,মা! তুমিও ভালো থেকো!!আবার এসো!
!
জিহাদ:: কোথায় গেলে হুম!!
!
আমি:: আন্টির থেকে বিদায় নেওয়া হই নি তো তাই!!
(বলেই গাড়িতে উঠিয়ে দিলো স্যার আমাকে!! আমিও খুশি মনে বাসায় গেলাম)
!
[[[বাসায় গিয়ে তো আম্মুর এতো জেরো সাথে ঝরা তো আছেই!! আর ভালো লাগেনা]]]
!
আম্মু: কিরে এগুলা কোথা থেকে এনেছিস!!
!
ঝরা:: আপি এ্যাকুরিয়াম আর টব গুলো কিন্তু জাস্ট ওয়াও!! আমাকে এক্যকুরিয়ামটা হাতে দাও না!!
!
আমি::দেখ অমেক ভারি!! নিতে পারবি না!!
!
ঝরা:: পারবো দাও তুমি!!
!
আমি:: নে তাহলে (ওর হাতে দিলাম) মা খাবার রেডি করে!! খেয়ে নিবো!! এমনি আজ অনেক হ্যাপি!!
!
ঝরা:: রিয়েলি আপি!! তাহলে চলো আজকে নাগিন ডান্স হবে!!
!
আমি:হ্যা ডান! যা তুই!
!
আম্মু:: খেয়ে নিয়ে যা খুশি কর!!
আমি :: যাও তুমি আমি আসছি!! বলে ফ্রেস হতে গেলাম!!
!
(ফ্রেস হয়ে এসে দেখি রুমে ঝরা বসে আছে))
!
আমি:: গান ছাড় নাচবো আজ উরা ধুরা,!!
ঝরা:হুরররররে। দাড়াও গান ছাড়তেছি,বলেই দিলবার দিলবার গান ছাড়ছে, পুরো ফুল সাউন্ডে..
!
Chadha jo muj hai
Suroor hai
Asar tera yeh zaroor hai..
TeRi nazarr hai
[Dilber..dilber]
!
(আমি আর ঝরা উরাধুরা নাচতেছি,এমন ভাবে লাফাচ্ছি নিচ তালায় মনে হবে হয়তো পুরো বিল্ডিং ভাঙতেছে, একবার খাটের উপর উঠি আবার নিচে নামি, আবার ঝরা উঠে আমি নামি। বালিশ ছুড়া ছুড়ি,টানারানি করতে করতে বালিশই ছিড়ে ফেলছি)
!
চলবে…..
,
# বজ্জাত_স্যার__
# শ্রেয়া___
!
!
পর্ব—১২
!
(গল্প আমার দেওয়ার টোটালি ইচ্ছা ছিলো না, বাট সবার জোরাজুরিতে দিতে হলো।বাট ছোটো করে দিবো ডেইলি। প্লিজ কেই কিছু মনে কইরেন না।আমার এক্সামের জন্য পড়তে হয়)
(বালিশ টানাটানি করতে করতে ছিড়ে ফেলি)
আমি:: ঝরা আর পারবো না নাচতে,, আই এম টায়ার্ড!!
!
ঝরা:: তুমি তো দিন দিন মটু হয়ে যাচ্ছো! তাই অল্পতেই হাফিয়ে যাও।
!
আমি:: দেখ, ঝরা ভালো হচ্ছেনা ! আমার সামনে থেকে সর না হয় উস্টা মেরে নিচে ফেলে দিবো।
!
ঝরা:: ওকে ওকে,এতো রাগ করো কেন যাচ্ছি আমি।
!
আমি:: হুম যা ঘুমাবো। গুড নাইট!
!
____________
(আর এদিকে জিহাদ বেলকুনিতে দাড়িয়ে দাড়িয়ে কপি খাচ্ছে আর ঝিনুকের কথা ভাবছে।আর আপন মনেই হাসছে।কি পাগলি!! আমার বাড়িতে আমাকেই চোর বানায়, ওর কথা বার্তা, চাল চলন, সব দিক দিয়েই পারফেক্ট!! কিন্তু এক নাম্বার ফাযিল!! একে সোজা করতেই হবে!! আর আজ থেকে আরো কড়া হতে হবে অন্যথায় আজ ভালো ব্যবহার করেছি কাল ঘাড়ে চড়ে বসবে ভাবতেছে এসব,হঠাৎ ভাবনার ছেদ ঘটায় তুসা এসে____)
!
তুসা:: আসবো!!
!
জিহাদ:: ওখান থেকেই বল কি বলবি!! আমার কান আছে শুনতে পারবো!
!
তুসা:: চলো না, আগামীকাল কোথাও ঘুড়তে যাই!!
!
জিহাদ:: কাল আমার ভার্সিটি আছে, ঘুমাবো!! তোর ফ্রেন্ডের সাথে যা! আর তোকে বলেছি আমাকে আপনি করে বলবি,ফাইজলামি পেয়েছিস!!(বলে গেট লাগিয়ে দিলাম)
!
তুসা:: আসলে___ দূর আমার কথাই শুনলো না!এতটাই খারাপ মনে হয়,ঝিনুকের জন্যই সব হয়েছে।ওকে আমি ছাড়বো না!
[[ আর এদিকে,, অসহ্য একটা মেয়ে, দিনরাত লেগেই থাকে,এতো ইগনর করি গায়ে মাখেই না।]]
_______পরের দিন সকালে উঠে তাড়াতাড়ি রেডি হয়ে খেয়ে ভার্সিটি চলে আসলাম।দেখি মুক্তাসহ আরো অনেকে ক্যাম্পাসে বসে আছে।আমিও তাদের সাথে বসলাম___
!
মুক্তা:: কিরে গতকাল স্যার কোথায় নিয়ে গেলো রে টানতে টানতে!!
!
আমি:: তাদের বাসায় নিয়ে গেছে,আর কোথায় বা নিয়ে যাবে!!
!
মুক্তা:: ওহ ভালোই তো।স্যারের সাথে ভাব লাগিয়েছিস!
!
আমি:: কি বলতে চাস তুই!!ধ্যাত খেয়েদেয়ে কাজ নেই! ওই বুড্ডার
সাথে আমি কখনোই না!! দেশে কি ছেলের অভাব পড়ছে নাকি!! ( আর তখনই পিছন থেকে কে যেনো হায় বললো,ঘুরে দেখি আরেক আপদ)
!
পিয়াস:: হায় গাইস!!কেমন আছো তোমরা!
!
আমি:: বাই পিয়াজ!!আপনি ছাড়া সবাই ভালো আছে!
!
পিয়াস:: আচ্ছা তুমি এমন কেনো!!
!
আমি:: কেমন!!
!
পিয়াস:: আমার সুন্দর নামটা এভাবে ভেঙ্গিয়ে বলো কেনো!!
!
আমি:: আপনার নামতো পিয়াজই!! পিয়াজ না বলে কি বলবো রসুন!!
!
মুক্তা:: ঝিনুক,,তোর ঝগড়া ছাড়া আর কিছু ভালো লাগে না!!আর উনি আমাদের সিনিউর!!
!
পিয়াস:: ওহ আপনি মিস ঝিনুক সরি
শামুক!!
!
আমি:: কিহ!! আমি শামুক!! কে বলছে আপনাকে আমি শামুক!! (রেগে বললাম)
!
পিয়াস:: ওহ বুঝছি,শামুক খাদ্যসংকটে পড়ে ডাঙ্গায় চলে আসছে!! থাক থাক (আরো বলতে যাব তখনই মনে হলো কে জেনো আমার চুল ধরে ঝাকড়াচ্ছে)
!
আমি::আমি শামুক তাই না!! আমার নাম উল্টিয়ে বলা নাহ আজ দেখবো কে বাচায় তোকে!! (বলে পিয়াসের চুল ধরে ইচ্ছা মতো ঝাকড়াচ্ছি)
!
পিয়াস:: আরে আরে ছারো!! আমার চুল ছিড়ে যাচ্ছে,,আচ্ছা আচ্ছা আর বলবো না!!
!
[[এদিকে জিহাদ মাত্রই গাড়ি থেকে নেমে অফিসরুমের দিকে যাবে, দেখে ক্যাম্পাসের দিকে চিল্লাচিল্লির আওয়াজ।মনে হচ্ছে ঝিনুক চিল্লাচ্ছে,হা তার ধারনাই ঠিক।পিয়াসের সাথে হাসাহাসি করছে আবার চুলও ধরছে কি পরিমান সাহস ওর!! আজ ক্লাসে যাক পুরে ক্লাস দাড় করিয়ে রাখবো!!আর শাস্তি তো আছেই।জিহাদ জিদে হাত মুঠি করে চলে যায় ]]
!
আর এখানে পিয়াসের মাথা ব্যাথা হয়ে গেছে এতো ঝাকুনি খেয়ে।
আমি:: আর কোনোদিন বলবি!! আমি শামুক তাহলে তোকে আমি……
!
মুক্তা:: আরে ছাড় এবার!! ফান করেছে তাই বলে এমন করবি!! ছাড়া, ছাড় চুল!!
!
আমি:: (মুক্তা আমার হাত ছাড়িয়ে নিলো) আজ বেচে গেলি আবার কোনো দিন বললে সব চুল ছিড়ে বলবো।
!
পিয়াস:: আহ কি গুন্ডি মাইয়া!! আমার ঘাড়ের বারোটা বাজিয়ে দিছে!!
!
মুক্তা:: চল চল,ক্লাসের টাইম হয়ে গেছে!!
!
আমি:: হুম চল,(ভেঙ্চি দিয়ে) মি.পিয়াজ আবার আমার সাথে ঝগড়া করতে এসো ঘাড় মটকিয়ে দিবো!!(বলে চলে আসলাম)
!
পিয়াস::(মনে মনে ঘাড় মটকাও বা চুল ছিড়ে তোমাকে যে ভালোবেসেছি ঝিনুক!! আর আজকের এমন আচরন কখনোই ভুলবো না!! তোমাকে আমার করেই নিবো,বড্ড বেশি ভালোবেসেছি)
[[বলেই মুচকি একটা হাসি দিলো]]
!
[[আমি, মু্ক্তা, আরো কয়েকজন মিলে ক্লাসে আসলাম,চুপচাপ বসে আছি বাট স্যার আসার নাম নেই।এর মধ্যে একজন বলে উঠলো]]
!
দিয়া:: ভাই,তোদের এক্সাম প্রিপারেশন কেমন!!কয়েকদিন পরই তো ফাইনাল এক্সাম!
!
আমি:: ( বেন্চের উপড় উঠে বসে) শোন এতো লেখাপড়া করে কি হবে!! কয়েকদিন পরতো বাবা মা বিয়েই দিয়ে দিবে!!
!
মুক্তা:: এই বলে লেখাপড়া বাদ!! পাগল টাগল হলি নাকি!
!
আমি::এতো পড়া পড়া করিস না তো!!অনেক পড়ছি এবার ঘুরবো ফিরবো শুধু!!
!
দিয়া:: তোদের ইংরেজি প্রিপারেশন কেমন রে!!
!
মুক্তা:: আছে মোটামুটি!!
!
আমি:: আর বলিশ না।ঔ প্যারা মার্কা স্যারের পড়া মাথায় তো ডুকেই না, সব উপ্পে দিয়ে যাই!! এবার তো আমি ইংলিশে ইতিহাস গড়বো।(পিছনে যে স্যার দাড়িয়ে আছে আমি জানিই না)
!
মুক্তা:: হুসস পিছনে দেখ!!
!
আমি:: পিছনে কি দেখবো!! তোর জামাই আসছে হে!! এবার ইংরেজী এক্সামে নকল আনবো সাথে করে।তোর বেশি কিছু করতে হবে না,আমিই সব সেটিং করবো তুই জাস্ট বলবি কোন কোন টপিক থেকে আসবে!!
!
মুক্তা:: ঝি ঝি নুনুকক…তুই
!
আমি:: তুতলাচ্ছিস কেন!! ভালো বুদ্ধি দিলাম ভালো লাগলো না!! যা তোদের লাগবে না।আমি একাই একশ(বলে ঘুরে দাড়ালাম এখন বসবো দেখি স্যার পিছনে দাড়িয়ে আছে)
!
আমি::
!
জিহাদ: এবার ইতিহাস গড়বে তাইনা!! ভালে বুদ্ধি দিচ্ছো, এবার নকল করবে!! তাই না। স্টান্ড আপ!!!! (দাতে দত চেপে বললাম,একে তো সকালের যা করছে মেজাজটাই খারাপ, এখন আবার নকল করার বুদ্ধি আটছে,))
!
আমি:: স্যার আসলে আমি তো ফান কর…
!
জিহাদ: স্টাপ আপ!! একটা কথা বলবে না তুমি। কান ধরো আর বেন্চের উপর দাড়াও,আর দাড়িয়ে দাড়িয়ে পড়া বলবে, আর না পারলে এর শাস্তি দ্বিগুন হবে____
!
চলবে___

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here