গল্প:কে ডেকেছিলো পর্বঃ (৭ ও শেষ)

গল্প:কে ডেকেছিলো
পর্বঃ (৭ ও শেষ)
লেখক: Alauddin.

আত্মাদের দিন ঘনিয়ে আসছে, কেননা এক কালোজাদু করা একটা লোক, ভয়ানক আত্মাটাকে ধরতে সব ব্যাবস্থা করে ফেলেছে….

কালোজাদু করা লোকটাকে এলাকার সবাই মিলে নিয়ে আসে। লোকটা রাতে সাধারন মানুষ সেজে তুলিদের বাড়িতে যায়। সবার মতোই আপ্পায়ন করে। রাতে যখন লোকটাকে সব আত্মা মিলে মারতে আসবে তখনই সব আত্মাদের বন্ধি করে ফেলে।

তিনি মন্ত্র পড়তে থাকেন, যেন আত্মাগুলো শেষ হয়ে যায়। কিন্তু কোনো লাভই হচ্ছে না।কেননা সব শক্তিই সেই ভয়ানক আত্মার কাছে, সে সব কয়টা আত্মাকে কন্ট্রোল করে।

কিছুক্ষন পরই দেখতে পায় সেই ভয়ানক আত্মাটি ফিরে এসেছে।এসে বলতেছে তোর জাদুবিদ্যা আমার কিছুই করতে পারবে না। তুই সবাইকে ছেড়ে দে নয়তো আমি তোকে শেষ করে দেবো।

লোকটি বলতে থাকে,আগে তুইতো বাঁচ এই বলেই ভয়ানক আত্মাটাকে বন্ধি করে ফেলে।আত্মাটা বলতে থাকে তুইও কিন্তু সেলিমের মতোই ভুল করছিস(তুলির দাদার নাম সেলিম)।সেও আমাকে এই ভাবে বন্ধি করেছিলো,কিন্তু দেখ আমার হাতে সব কয়টা মরেছে।তুইও কিন্তু সেই ভুল করছিস,আমাকে ছেড়েদে আর এই যায়গা থেকে পালিয়ে যা।

লোকটা আত্মাকে বন্ধি অবস্থায় কষ্ট দিতে থাকে আর বলে বাকি সবাইকে মুক্ত কর।নয়তো তোকে আরো কষ্ট দিবো।উপায় না পেয়ে আত্মাটা সবাইকে মুক্ত করে দিলো।বাকি সব আত্মা হাওয়ার সাথে মিলিয়ে গেলো।

ভয়ানক আত্মাটা বলতে থাকে, এইবার তো আমাকে ছেড়ে দে।সবাইকে মুক্ত করেছি।

লোকটা বলে তোকে আজ এখানেই পুতে দিয়ে যাবো আর কেও তোকে ছাড়াতে পারবে না।

সব কিছু শেষ ছিলো,আত্মারও মুক্তি পাওয়া অসম্বভ হয়ে গিয়েছিলো।কিন্তু বিপত্তি ঘটে কালো জাদু করা লোকটা আত্মাটা বাধ দেওয়ার জন্যে যে সিমা রেখাটা একেছিলো সেটি পানি পরে মুছে যায়। আর আত্মাটা সাথে সাথে বেরিয়ে যায়।বাহিরে বৃষ্টি হচ্ছিলো সেই পানিই চুয়িয়ে পরেছিলো। আত্মাটা বের হয়েই সাথে সাথে লোকটিকে মেরে ফেলে।

আত্মাটি ভয়ানক ভাবে হাসতে থাকে।আর বলতে থাকে আমাকে শেষ করবি,এর আগে আরো অনেকে চেষ্টা করেছে কিন্তু পারে নি।

ভয়ানক আত্মটা বলতে থাকে এই এলাকার মানুষ তোকে এখানে নিয়ে আসছে তাই না। সবাইকে শেষ করবো আজকে,সবাইকে।

কিন্তু দরজার কাছে গিয়েই আর বেরোতে পারে না।জাদুকর আগেই দরজার পাশে বড় রকমের বাধ দিয়ে দিয়েছিলো।আত্মাটা আর বেরোতে পারে না। সেই বাড়িতেই বন্ধি পরে থাকে।

আর জাদুকর বলেছিলো,আমি যদি না ফিরি আপনারা এই বাড়ি পুলিশ দিয়ে সিলগালা করে দিবেন।আর কেও যেনো সেই বাড়িরে প্রবেশ না করে।এমন বাধ দিচ্ছি আমি মারা গেলেও আত্মারা বেরোতে পারবে না।

অনেক দিন হয়ে যাওয়ার এলাকার সবাইল মিলে পুলিশকে বলে সেই বাড়িটি সিলগালা করে দেয়।

বাড়িটির চার পাশে ৪ টা প্রাচির তুলে দেয় যেনো কেও প্রবেশ করতে না পারে।

সমাপ্ত….

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here